ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ১১ জন আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৮:০৮ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের দ্বিতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ১১ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৬ জন, সদরে ৪ জন ও বন্দরে ১ জন । এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৭২২ জনে। তবে নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৫৪ জনেই আছে।

এছাড়া মোট সুস্থ হয়েছেন ৮ হাজার ৪২৬ জন। জেলায় এই পর্যন্ত মোট ৬৮ হাজার ২৯৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৭ জন।
শুক্রবার (২২ জানুয়ারি) দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ১৪ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৮০ জন ও আক্রান্ত ৩ হাজার ৩২৭ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৭৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪৩৬ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৮৮ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮৩৫ ও মারা গেছেন ২৬ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৫৫৫ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন