ঢাকা শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭, ১৩ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ফুডকোর্ট ব্যবসা শুরু করলেন হায়দার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৮:২২ পিএম

গায়ক হায়দার হোসেন এবার সামনে এলেন অন্য পরিচয়ে, রাজধানীর তিনশ' ফিট এলাকায় নতুন ফুডকোর্ট ব্যবসা শুরু করেছেন তিনি। বৃহস্পতিবার ‘ফ্লেভাস অন ফায়ার’ নামের ওই ফুডকোর্টের উদ্বোধনী অনুষ্ঠান হয়ে গেলো। উদ্বোধন করেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা ফেরদৌস, এস আই টুটুল ও দিনাত জাহান মুন্নীসহ বিশিষ্ট মিডিয়া ব্যক্তিরা। উদ্বোধনী ওই অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় গান পরিবেশন করেন এস আই টুটুল, দিনাত জাহান মুন্নী ও হায়দার হোসেন। ৩০০ ফুটে স্বদেশ প্রপার্টিজের ভেতরে এই ফুডকোর্টটি অবস্থিত।

তবে ব্যবসা শুরু করলেও গানে এ বছর মনোযোগ দিবেন বলে জানান হায়দার। তিনি বলেন, বছর আমার নতুন কিছু গানের পরিকল্পনা আছে। গানটা আবারও পুরোদমে শুরু করছি।

হায়দার হোসেন আরো বলেন, ‘আমি গানের মানুষ। গানকে সঙ্গে নিয়ে এই ফুডকোর্টের ব্যবসাটি শুরু করেছি। আমরা ফুডকোর্টটি নতুন করে সাজানোর চেষ্টা করেছি। এখানে আমরা রেখেছি মাল্টিপল কুজিন। থাকছে বিভিন্ন ধরনের খাবারের সমারোহ। কোনও দোকানের খাবারের সঙ্গে এখানের খাবারের মিল নেই। এছাড়া আমরা চেষ্টা করেছি, পারিবারিক একটি পরিবেশ তৈরি করতে। যেখানে পরিবারের সবাইকে নিয়ে সুন্দর পরিবেশে আড্ডা ও মজার মজার খাবার খাওয়া যাবে। পাশাপাশি আমরা সুন্দর একটি স্টেজ তৈরি করেছি। এখন গান পরিবেশন করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পীরা।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন