মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বামীসহ গৃহকর্মী রেখা ৮ দিনের রিমান্ডে

ঢাকায় বৃদ্ধাকে নির্যাতন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর মালিবাগের একটি বাসায় বৃদ্ধাকে নির্যাতন ও চুরির ঘটনায় গ্রেফতারকৃত গৃহকর্মী রেখা আক্তার ও তার স্বামী ফরহাদ এরশাদের ৮ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। গতকাল শুক্রবার মামলার তদন্তকারী কর্মকর্তা শাহজাহানপুর থানার এসআই রেজাউল করিম দুই আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন।
আদালতে রিমান্ড আবেদনের শুনানির পর ঢাকার ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমানের এ আদেশ দেন। এর আগে গত বুধবার মধ্যরাতে গৃহকর্মী রেখা ও তার স্বামী ফরহাদকে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার সীমান্তবর্তী এলাকা বালিয়াডাঙ্গী থেকে গ্রেফতার করে শাহজাহানপুর থানা পুলিশ। সেখান থেকে তাদের ঢাকায় নিয়ে আসা হয় গত বৃহস্পতিবার সন্ধ্যায়। সে কারনে সেদিন তাদেরকে আদালতে তোলা হয়নি।
গত ১৮ জানুয়ারি সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর মালিবাগে ৭৫ বছরের বৃদ্ধাকে বিবস্ত্র করে নির্মম নির্যাতনের পর স্বর্ণালঙ্কারসহ ২১ লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায় গৃহকর্মী রেখা আক্তার।
ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপ-কমিশনার ওয়ালিদ হোসেন বলেন, বৃদ্ধা বিলকিস বেগম কিডনির সমস্যাসহ বিভিন্ন বার্ধক্যজনিত রোগে শয্যাশায়ী। কর্মব্যস্ত সন্তানরা তার সেবা করার জন্য রেখা নামের ওই গৃহকর্মীকে বাসায় নিয়োগ করে। সেই গৃহকর্মীর হাতে নির্মম নির্যাতনের শিকার হয়ে বৃদ্ধা বিলকিস এখন সঙ্কটাপন্ন।
সন্তানরা বাসায় না থাকার সুযোগে বিবস্ত্র করে বৃদ্ধাকে পিটিয়ে জখম করে রেখা। শরীরে ঢেলে দেয় ঠান্ডা পানি। রড দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত করে। এরপর শরীর থেকে সোনার গহনা খুলে নেয়। বাসার আলমিরা থেকে স্বর্ণালঙ্কার, নগদ কিছু টাকাসহ ২১ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।
গত সোমবার এই ঘটনাটি বৃদ্ধার সন্তানরা বুঝতে পারেন বাসায় ফিরে সিসি ক্যামেরার ফুটেজ দেখে। পরবর্তীতে ওই ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় শাজাহানপুর থানায় মামলা দায়েরের পর পুলিশ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থেকে রেখাকে গ্রেফতার করে। এরপর তার স্বামী এরশাদকে একই এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন