মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা

বাগেরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

বাগেরহাটে সাত বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে এনাম শেখ (২২) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে নির্যাতনের শিকার শিশুর মা বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত এনাম শেখ বাগেরহাট সদর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের মূলঘর গ্রামের মুদিদোকানদার মালেক শেখের ছেলে।
গতকাল শুক্রবার সকালে নির্যাতিত শিশু মেয়েটির মা বলেন, ৫ জানুয়ারি মেয়েকে বাড়ি রেখে ছোট সন্তানকে নিয়ে বাগেরহাট শহরে ডাক্তারের কাছে যাই। আমার স্বামীও মানুষের বাড়িতে কামলা দিতে যায়। এই সুযোগে এনাম আমার মেয়েকে তার বাবার দোকানের পেছনে নিয়ে ধর্ষণ করে। পরে বাড়িতে আসলে মেয়ে আমাকে বিষয়টি জানায়। এনামের বড় ভাই জাকির শেখকে আমরা বিষয়টি জানাই। তিনি বিচার করার আশ্বাস দিয়ে আজকাল বলে ঘুরাতে থাকে। এদিকে আমার মেয়েও শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হতে থাকে। আমি জাকির ও তার বাবাকে বিষয়টি জানালেও তারা কোন পদক্ষেপ নেয়নি। মেয়েকে ডাক্তারও দেখিয়েছি। আমি আমার মেয়ের ওপর নির্যাতনের বিচার চাই।
জাকির শেখ স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় মিমাংসার আশ্বাস দিয়ে মামলা করতে বিলম্ভ করিয়েছেন। যাতে ধর্ষণের আলামত নষ্ট হয়, এমন অভিযোগ শিশুটির মায়ের।
বাগেরহাট মডেল থানার ওসি (তদন্ত) পাম্নু মিয়া বলেন, শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেছি। মামলার পরপরই আসামি গ্রেফতারে অভিযান শুরু করেছি। আমরা ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন