মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রিয়াঙ্কার মেকআপের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৫:১১ পিএম

বলিউডের শুধু নয় হলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপরা। মিস ওয়ার্ল্ড থেকে যাত্রা শুরু করে এই মেয়ে এগিয়ে গিয়েছেন বাতাসের গতিতে। বয়সে দশ বছরের বেশি ছোট নিক জোনাসকে ভালোবেসে বিয়েও করেছেন তিনি। বিদেশে থাকলেও প্রতি তিন মাস পর ছুটে আসেন দেশের বাড়ি। বাবা মায়ের কাছে। মুম্বাইতে শ্যুটিং সেরেই ফিরে যান স্বামীর কাছে। সদ্যই মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা অভিনীত ছবি 'দ্য হোয়াইট টাইগার'। রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন তিনি। ইতিমধ্যেই এই ছবি ঘিরে আলোচনা শুরু হয়েছে।

প্রিয়াঙ্কা একমাত্র ভারতীয় যাকে দেখা যায় রানির বাড়ির বিয়েতে। আবার তাঁকে দেখা যায় হলিউডে ডানা মেলে উড়তে। এ হেন প্রিয়াঙ্কা যেকোনো প্রশ্নের জবাবও দিয়ে দেন চট জলদি। নায়িকার প্রাণবন্ত স্বভাবের প্রেমে গোটা দেশ। অভিনয় দক্ষতা নিয়ে তো কিছু বলার নেই। তবে প্রিয়াঙ্কা স্টাইল ও মেক-আপ নিয়েও হামেশাই আলোচনা হয়। কিন্তু জানেন কি নায়িকার মেকআপ করতে সময় লাগে মাত্র দশ মিনিট !

হ্যাঁ, এমনটা জানিয়েছেন প্রিয়াঙ্কা নিজেই। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে নিজেই সেলফি ক্যামেরা অন করে মেকআপ টিপস দিয়েছেন সকলকে। প্রথমে সামান্য ফাউন্ডেশন তারপর হালকা ব্লাশ ও হালকা লিপস্টিক ও মেসি বান করেই রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। কখনও খুলে দেন চুল। এই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।


সূত্রঃ নিউজ ১৮।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন