মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ভাগ্নীকে কোলে নিয়ে সালমানের নাচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৫:৪১ পিএম

অন্তিমের শ্যুটিংয়ের মাঝে একটু বিরতি। হাতে সময় পেয়েই ছোট্ট আয়াতের সঙ্গে সময় কাটালেন সালমান খান। সালমানের সঙ্গে আয়াতের সেই ভিডিও শেয়ার করেন বোন অর্পিতা খান শর্মা। অর্পিতা যখনই সালমানের সঙ্গে আয়াতের সেই ভিডিও শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায় সঙ্গে সঙ্গে।
 
কিছুদিন আগেই অন্তিমের সেট থেকে সালমান এবং শেরার ছবি ভাইরালের পর এবার বলিউড ভাইজানের সঙ্গে দেখা যায় তাঁর ভাগ্নীকে। আয়াতকে কোলে নিয়েই নতুন ভিডিও শ্যুট করতে দেখা যায় সালমানকে। প্রসঙ্গত রাধের শ্যুটিং শেষ করে বর্তমানে অন্তিমের শ্যুট শুরু করেন সালমান খান। ছবির পাশাপাশি বর্তমানে বিগ বস ১৪-র শ্যুটিংও করে যাচ্ছেন বলিউডের এই হাই প্রোফাইল অভিনেতা।
 
অন্তিমে একজন শিখ পুলিস অফিসারের ভূমিকায় অভিনয় করছেন সালমান খান। এই প্রথম আয়ূষের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সালমান। আয়ূষ এবং সালমান জুটির প্রথম ছবি দেখার জন্য জোরদার জল্পনা শুরু হয়ে যায়। অন্তিমের টিজার প্রকাশ্যে আসার পর থেকেই সালমানকে নিয়ে আলোচনা শুরু হয়। অন্তিমের সেটে সালমানের সঙ্গে মাথায় পাগড়ি বেঁধে শেরাকে ছবি তুলতে দেখা যায়। সালমান এবং শেরার ওই ছবি দেখে অনেকেই মন্তব্য করতে শুরু করেন, এবার হয়তো বলিউড ভাইজানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীকেও দেখা যাবে ক্যামেরার সামনে।
 
সূত্রঃ জি ২৪ ঘন্টা।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন