বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ইউপি মেম্বারের পরিবারের ওপর হামলা

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পাওনা টাকা চাওয়ায় কুমিল্লার মুরাদনগরের বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন পরিষদের মেম্বার নজরুল ইসলামকে বাড়িতে না পেয়ে পরিবারের দুইজনকে পিটিয়ে আহত করেছে দেনাদার মো. নাজিরসহ তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় মুরাদনগরের পশ্চিম বাঙ্গরা ইউনিয়নের কোদালকাটা গ্রামে এ ঘটনা ঘটেছে। বিষয়টি সমাধানের জন্য গতকাল শুক্রবার বিকেলে গ্রামবাসীসহ সমাজের দায়িত্বশীলরা বৈঠকে বসার কথা থাকলেও অজ্ঞাত কারণে তা হয়নি।
ইউপি মেম্বার নজরুল ইসলাম বলেন, স্থানীয় বাসিন্দা মো. নাজিরের সঙ্গে দীর্ঘ দিন ধরে আমার আর্থিক লেনদেন চলে ছিল। কয়েক মাস আগে আমার বেকু মেশিন ভাড়া নিয়ে টাকা পরিশোধ করেননি নাজির। প্রায় অর্ধলক্ষাধিক টাকা নাজিরের কাছে পাওনা হয়েছি। এ টাকা চাওয়াতে গত বৃহস্পতিবার সন্ধ্যায় নাজির ও খসরু মোল্লাসহ ৮-৯ জন বহিরাগত আমার বাড়িতে এসে হুমকি দেয়। এ সময় আমি বাড়িতে না থাকায় আমার ভাই হানিফ ও স্ত্রীকে পিটিয়ে আহত করে। এ ঘটনার পর থেকে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে মো. নাজির বলেন, মেম্বারের নিকট আমি টাকা পাই। সে টাকা না দেয়ার জন্য মিথ্যা অভিযোগ করেছে। তাদের কেউ আহত হয়নি। শুধু কথা কাটাকাটি হয়েছে। যারা আমার সঙ্গে ছিল, তারা সবাই আমার বন্ধু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন