ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

থ্রিডি সিনেমায় নায়লা নাঈম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১০:৪৮ এএম

তরুণ নির্মাতা আহমেদ সাব্বির নির্মাণ করতে যাচ্ছেন ‘কমলীবালা দেবী’। সবকিছু ঠিক থাকলে এটি হবে দেশের দ্বিতীয় থ্রিডি সিনেমা। এমনটাই জানিয়েছেন পরিচালক। অষ্টাদশ শতাব্দীর অবিভক্ত বাংলার একটি রাজপরিবারের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে ‘কমলীবালা দেবী’। ছবিটির চিত্রগ্রাহক হিসেবে থাকছেন তরুণ চিত্রগ্রাহক ইমরুল হাসান।

এ ছবির প্রধান চরিত্রে পরিচালক আহমেদ সাব্বির চিন্তা করছেন নায়লা নাঈমকে। সবকিছু ব্যাটে বলে মিলে গেলে তাকে নাম ভূমিকায় দেখা যাবে।

ছবিতে অভিনয়ের বিষয়ে নায়লা নাঈম গণমাধ্যমকে জানান, ‘এতে অভিনয়ের বিষয়ে নির্মাতার সঙ্গে কথা হয়েছে। তবে এখনো চূড়ান্ত কিছু হয়নি, আলোচনা চলছে। কাজের ব্যস্ততার কারণে ছবির গল্পটি দেখা হয়নি। সব কিছু চূড়ান্ত হলে এরপর জানাবো।’

আহমেদ সাব্বির জানান, তারা ইতোমধ্যে ভারতের মুম্বাইয়ের স্কাইওয়ার্ক স্টুডিওয়ের প্রধান আশিষ মিত্তালের সঙ্গে কথা বলেছেন। প্রতিষ্ঠানটি ভারতের ‘রোবট টু’ এবং বাংলাদেশের ‘অলাতচক্র’ ছবিগুলোর থ্রিডি শুটিং থেকে শুরু করে অন্যান্য ব্যাপারে সহায়তা করেছে।

ছবিটি প্রযোজনা করছেন নিশাত খান শর্মী। পরিচালক ও প্রযোজকের প্রথমে ইচ্ছে ছিল স্বল্পদৈর্ঘ্য নির্মাণের। পরে তারা সেখান থেকে সরে এসে পূর্ণদৈর্ঘ্য নির্মাণের সিদ্ধান্ত নেন।

নাঈম পেশায় একজন দন্তচিকিৎসক হলেও বিনোদন কর্মজীবনে তার পদার্পণ ঘটে মডেলিংয়ের মাধ্যমে। প্রাথমিকভাবে শোবিজ জগতের একজন র‌্যাম্প মডেল হিসেবে তার বিনোদন কর্মজীবনের শুরু। ২০০৯ সালে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে অলোচনায় আসেন। শোবিজ জগতে আসার কিছুদিনের মধ্যে তিনি জনপ্রিয়তা আর্জন করেন। চলচ্চিত্রে একটি আইটেম গানে অংশ নেয়ার মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। পরবর্তীতে তিনি কাজী হায়াত পরিচালিত মারুফ টাকা ধরে না চলচ্চিত্রে অভিনয় করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন