ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

মম’র ‘আগামীকাল’ মুক্তি পাবে মার্চে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১১:৫৮ এএম

ছোট ও বড় দুই পর্দাতেই অভিনয়ের মুগ্ধতা ছড়িয়ে চলেছেন অভিনেত্রী জাকিয়া বারী মম। মার্চে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত চলচ্চিত্র ‘আগামীকাল’। ছবির প্রযোজক টুটুল চৌধুরী সম্প্রতি এমনটাই জানিয়েছেন। তিনি বলেন, ‘আমরা চেষ্টা করছি স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তি দেয়ার। তার জন্য ছবি মুক্তির যাবতীয় প্রস্তুতি গ্রহণ করছি।’ ‘আগামীকাল’ পরিচালনা করেছেন অঞ্জন আইচ। ‘আগামীকাল’ চলচ্চিত্রে মম অভিনয় করেছেন রূপা চরিত্রে।

ছবিতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘সিনেমার গল্প এবং আমার চরিত্র দুটোই এক কথায় খুব ভালো লেগেছে। এর আগে নির্মাতা অঞ্জন আইচের নির্দেশনায় নাটকে অভিনয় করেছি। তিনি চেষ্টা করেছেন গল্পটা যথাযথভাবে ফুটিয়ে তুলতে। আর আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। বাকিটা ছবি মুক্তি পেলে দর্শকই ভালো বলতে পারবেন।’ ছবিটি নিয়ে বেশ আশাবাদী মম। দর্শকদের ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়ে বলেন, ‘দর্শকের কাছে অনুরোধ থাকবে সিনেমাটি মুক্তি পেলে তারা যেন করোনায় নিজেদের সতর্ক রেখে, সচেতন থেকে হলে গিয়ে সিনেমাটি উপভোগ করেন।’ আগামীকাল ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন টুটুল চৌধুরী।

জাকিয়া বারী মমকে প্রথম তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে দেখা যায়। এতে অভিনয়ের জন্য মম প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। দীর্ঘ ১৩ বছর পর তৌকীর আহমেদের পরিচালনায় মম আবারো একটি ছবিতে অভিনয় করেছেন, যার নাম স্ফুলিঙ্গ। মমর ভাষ্যমতে, স্ফুলিঙ্গতে তাকে নতুন রূপে দর্শক দেখতে পাবেন। নির্মাতা তৌকীর আহমেদও আশাবাদী মমর নতুন রূপটি নিয়ে।

জাকিয়া বারী মম অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে ‘ছুঁয়ে দিলে মন’, ‘আলতাবানু’, ‘দহন’, ‘প্রেম করবো তোমার সাথে’, ‘স্বপ্নের ঘর’। ২০১৫ সালে শিহাব শাহীনের ছুঁয়ে দিলে মন ছবিতে অভিনয়ের জন্য মেরিল প্রথম আলো পুরস্কার পান। মম বর্তমানে নাটক ও চলচ্চিত্রে কাজ করছেন। বিশেষত চ্যালেঞ্জিং চরিত্রগুলোতে প্রতিনিয়ত নিজেকে তুলে ধরার চেষ্টা করছেন। চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করছেন মম। এরই মধ্যে অভিনেতা আরেফিন শুভর সঙ্গে একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন। ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন কৃষ্ণেন্দু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন