ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আ’লীগের সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর অবৈধভাবে দখল করা সরকারি জায়গা উদ্ধার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১২:৫৩ পিএম

টাঙ্গাইল শহরের আকুর টাকুর পাড়া এলাকায় আওয়ামী লীগের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর অবৈধভাবে দখল করা সরকারি ৬৬ শতাংশ জায়গা দখল মুক্ত ও উচ্ছেদ করেছে টাঙ্গাইল জেলা প্রশাসন।
আজ রবিবার দুপুরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোজলীন শহিদ চৌধুরী ও সহকারী কমিশনার ভূমি টাঙ্গাইল সদর মো: খায়রুল ইসলামের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোজলীন শহিদ চৌধুরী বলেন, টাঙ্গাইল জেলা প্রশাসকের নির্দেশনায় টাঙ্গাইল শহরের আকুর-টাকুর পাড়া মৌজায় ২৪২ খতিয়ানের ৭৮৮ দাগে অবৈধভাবে দখলকৃত ৬৬ শতাংশ জায়গা দখল মুক্ত ও উচ্ছেদ করা হয়েছে। মূলত আওয়ামী লীগ সরকারের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী এই জায়গাটি অবৈধভাবে দখল করে রেখেছিলেন। আমরা জায়গাটি দখল মুক্ত করে টাঙ্গাইল সদর উপজেলা ভূমি অফিসের কাছে হস্তান্তর করলাম। সাবেক এ মন্ত্রী এই জায়গাটি জাল দলিলের মাধ্যমে আদালতে মামলা করে দীর্ঘদিন যাবৎ দখল করে রেখেছিলেন। পরবর্তীতে সুপ্রীম কোটের রায় আমাদের পক্ষে থাকায় আমরা সে রায়ের ভিত্তিতে এই জায়গা দখল মুক্ত ও উচ্ছেদ অভিযান পরিচালনা করলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
md ali ২৫ জানুয়ারি, ২০২১, ৫:৫৬ এএম says : 0
Too late to deserve credit. If the govt was honest this job should have been done when he was the Awami minister. There are thousands of Awami and BNP ministers / mps/ leaders who are presently occupying govt lands.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন