শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ২:১৮ পিএম

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। উপজেলার ভবেরচর কলেজ রোড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শনিবার রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এরই মধ্যে কাভার্ডভ্যানটি জব্দ ও চালক আল আমিনকে আটক করেছে গজারিয়া হাইওয়ে পুলিশ।

নিহত দুজন হলেন, রাজধানীর হাজারীবাগ এলাকার নাহিদ উল্লাহ (২৬) ও পলাশ (২৭)।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালাহউদ্দিন জানান, শনিবার রাতে ঢাকা থেকে রাঙ্গামাটিগামী একটি মোটরসাইকেল গজারিয়ার ভবেরচর কলেজ রোড এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই বন্ধু নিহত হন।

মো. সালাহউদ্দিন আরো জানান, কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘাতক কাভার্ডভ্যানটির চালক আল-আমিনকে আটক করা হলেও চালকের সহকারী পালিয়ে গেছেন।

নিহত নাহিদ উল্লাহর বড় ভাই সালাউদ্দিন খোকা জানান, নাহিদ মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। বন্ধুদের নিয়ে রাঙ্গামাটি যাওয়ার উদ্দেশে শনিবার রাত ১০টার দিকে বাসা থেকে বের হন তিনি। তিনটি মোটরসাইকেলে করে ছয়জন মিলে রাঙ্গামাটি যাচ্ছিলেন তারা। এর মধ্যে ভবেরচর এলাকায় দুর্ঘটনায় বন্ধু পলাশসহ তার মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন