ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে আরও ৮জন করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ২:৩৭ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ২১৩ জনের করোনার নমুনা পরীক্ষা করানো হয়। নতুন করে ৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় ৬ জন সুস্থ হয়েছেন। ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় কারো মৃত্যু হয় নি। ২৪ জানুয়ারী (রোববার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (২৩ জানুয়ারী সকাল ৮টা হতে ২৪ জানুয়ারী সকাল ৮টা পর্যন্ত)- জেলায় নতুন আরও ৮ জনসহ, মোট আক্রান্ত ৮ হাজার ৭৩২ জন। এ ছাড়া পুরো জেলায় ৬ জন সুস্থ হয়েছেন। এ যাবত মোট সুস্থ হয়েছে ৮ হাজার ৪৩৬। এবং মোট মৃত্যুর সংখ্যাটা ১৫৪ জনের।
নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৮৮, বন্দর উপজেলায় ৪৩৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩৩৩২, রূপগঞ্জ উপজেলায় ১৫৫৬, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮৮৪ ও সোনারগাঁও উপজেলায় ৮৩৬ জন। পুরো জেলায় ৮ হাজার ৭৩২ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৭৯, বন্দর উপজেলায় ৪১৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৩২০১, রূপগঞ্জ উপজেলায় ১৫২২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮২৩ ও সোনারগাঁও উপজেলায় ৭৯৪ জন। পুরো জেলায় ৮ হাজার ৪৩৬ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৮০, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৬ জন। পুরো জেলায় ১৫৪ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন