বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরাীগঞ্জে সাব-রেজিস্ট্রি অফিসের অফিস সহকারীর অপসারনের দাবীতে মানববন্ধন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ৩:১২ পিএম

কেরানীগঞ্জ দক্ষিণ সাবরেজিষ্ট্রি অফিসের অফিস সহকারী লায়লা আক্তার(তুলি)র অপসারনের দাবিতে মানব বন্ধন কর্মসূচী পালন করেছেন কেরানীগঞ্জ দক্ষিণ সাবরেজিষ্ট্রি অফিস দলিল লেখক সমিতি। আজ রোববার সকাল ১১টায় কেরানীগঞ্জ দক্ষিণ সাবরেজিষ্ট্রি অফিস কার্যালয়ের সামনে এ মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়।
মানব বন্ধন কর্মসূচীতে অংশ নিয়ে অফিস সহকারী লায়লা আক্তার (তুলি)কে একজন অদক্ষকেরানী উল্লেখ করে কেরানীগঞ্জ দক্ষিণ সাবরেজিষ্ট্রি অফিস দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক মো.আশ্রাফ উদ্দিন সেন্টু তার লিখিত বক্তব্যে বলেন, দলিলের আর্টিকেল সম্পর্কে তার কোন ধারনা নাই। কারনে অকারনেই তিনি দলিল লেখকদের সাথে দুর্ব্যবহার ও অসদাচারন করে থাকেন। দলিল লেখকদের দলিল আটকে রেখে অন্যায়ভাবে টাকা দাবি করেন। কোন দলিল লেখক তার এ অন্যায়ভাবে দাবিকৃত টাকা না দিতে চাইলে তার লাইসেন্স বাতিলের হুমকি প্রদান করেন। তার এসব অসদাচরন ও অনিয়মের কারনে ইতিপুর্বে কর্মরত তার অন্যসব কর্মস্থলে অভিযুক্ত হয়ে দন্ডপ্রাপ্ত হয়েছেন। ইতিপুর্বে এসংক্রান্ত নানা অনিয়ম ও দূর্ণীতির দায়ে উর্ধ্বতন কর্র্তপক্ষ তাহার বিরুদ্ধে শাস্তি দেয়ার পরও তিনি সংযত না হয়ে বরং বেপরোয়া হয়েছেন। কাজেই আগামী ১৫ দিনের মধ্যে এই দূর্ণীতিবাজ অফিস সহকারীকে এখান থেকে অপসারন করা না হলে আগামীতে আরো বৃহত্তর কর্মসূচীর হুমকি প্রদান করেন মানব বন্ধনে অংশ নেয়া দলিল লেখক সমিতির কর্মকর্তাগণ।
কেরাণীগঞ্জ দক্ষিণ সাবরেজিষ্ট্রি অফিস দলিল লেখক সমিতির সভাপতি মো. মহিউদ্দিন সরকারের নেতৃত্বে এসময় অন্যান্যের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মেজবাহ উদ্দিন বাবুল, সহ-সভাপতি হাজী মো.শওকত,সাংগঠনিক সম্পাদক মো.সালাহ উদ্দিন,প্রচার সম্পাদক মো.ইউনুচ এবং সদস্য মো.মোখলেস মেম্বার,মো. নূর হোসেন প্রমূখ।
মানব বন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ শেষে সমিতির কর্মকর্তারা আগামী ১৫দিনের মধ্যে অফিস সহকারী লায়লা আক্তার তুলিকে অত্র অফিস থেকে অপসারনের জন্য কেরানীগঞ্জ দক্ষিণ সাবরেজিষ্ট্রার মৃত্যুঞ্জয় শিকারীর বরাবরে একটি স্মারক লিপি পেশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Fh emon ২৫ জানুয়ারি, ২০২১, ১২:২২ এএম says : 0
কতামত না চললে দুর্নীতিবাজ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন