শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে ছিনতাই করা টাকাসহ আটক ২

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ৩:৪৬ পিএম

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় নওয়াপাড়া সাকিনস্থ হাওড়ের ব্রিজ হতে প্রায় ২০০ গজ উত্তরে রফিক তালুকদার এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর ২টি মোটরসাইকেল যোগে ৪ জন অজ্ঞাতনামা আসামী বিকাশের ডিএসও কামরুজ্জামান মিন্টুর ব্যবহৃত মোটর সাইকেল ধাক্কা মেরে তাকে হাতুড়ি দিয়ে আঘাত করে এবং চাকু দিয়ে ভয় দেখিয়ে পানিতে ফেলে জোর পূর্বক তার নিকট থাকা ৯,৯১,০০০/-টাকাসহ টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়।

পরে আসামীরা যাওয়ার সময় তাদের গায়ে থাকা ৩টি জ্যাকেট, ১টি হাফ হাতা সুয়েটার, ২টি শীতের টুপি ও ভিকটিমের মোটরসাইকেলের কাগজ পত্র সহ টাকার খালি ব্যাগটি আলফাডাংগা থানাধীন পানিপাড়া ব্রীজের নিচে ফেলে চলে যায়।

উক্ত ছিনতাইয়ের ঘটনায় জ্যামসন ইন্টারন্যাশনাল বিকাশ ডিষ্ট্রিবিউশন কোম্পানির ডিএসএস মোঃ ফয়সাল ইসলাম রাজিব এর অভিযোগের ভিক্তিতে আলফাডাঙ্গা থানার মামলা নং-০৩, তারিখ- ১৩-০১-২০২১ খ্রিঃ ধারা-৩৯৪ পেনাল কোড রুজু করা হয়।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামানের দিক নির্দেশনা ও প্রত্যক্ষ তত্ত্বাবধানে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক(তদন্ত), আলফাডাঙ্গা থানা ফয়সাল আহমেদ মামলার ঘটনার সাথে জড়িত আসামী মোঃ শামিম শেখ এবং আসামী মোঃ দিদার মুন্সীকে গ্রেফতার করেন।

আসামীদের দেওয়া তথ্যমতে ছিনতাইকৃত টাকার মধ্য হতে ৩ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে।

রবিবার এ ব্যাপারে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা।

তদন্তকালে জানা যায় আসামীরা দীর্ঘদিন যাবত উল্লেখিত ঘটনাটি ঘটানোর জন্য পরিকল্পনা করে আসছিল। আসামীরা আন্তঃজেলা সংঘবদ্ধ ছিনতাই দলের সক্রিয় সদস্য। পলাতক দুইজন আসামী গ্রেফতার এবং অবশিষ্ট টাকা উদ্ধারে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন