বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে সরকারি দুইটি অফিসে দুর্বৃত্তদের হানা, ৩ দিনপর পুলিশের তদন্ত

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ৪:৪৫ পিএম

ধামরাই উপজেলা পরিষদের অভ্যন্তরে প্রধানমন্ত্রীর একটি বিশেষ উদ্যোগের প্রতিষ্ঠান আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের ভবনে এবং বিআডিবি অফিসে রাতে দুর্বৃত্তদের হানার ঘটনায় দীর্ঘ ৩ দিনপর আজ রবিবার দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন থানা পুলিশ।

জানা গেছে, উপজেলা পরিষদের অভ্যন্তরে স্থাপিত আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের উপজেলা সমন্ময়কারী কর্মকর্তা মির্জা তানজীদা সুলতানা গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অফিস করে বাসায় চলে যায়। রাতে কম্পিউটার অপারেটর ও ক্যাশ সহকারির কক্ষের জানালার গ্রীল কেটে দুর্বৃত্তরা ভিতরে প্রবেশ করে। দুর্বৃত্তরা কক্ষের ভেতরেই স্থাপিত সিসি ক্যামেরাটির সংযোগ বিছিন্নসহ ২/৩ টি আলমারীর তালা ভেঙ্গে ভেতরের জিনিস পত্র তছতছ করে তা বাহিরে ফেলে রাখে। পাশের কক্ষেই নৈশ প্রহরী ছিল। প্রতিদিন লাখ লাখ টাকা লেনদেন হলেও ওইদিন অফিসে কোন টাকা ছিল না বলে আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা মির্জা তানজীদা সুলতানা জানিয়েছেন।

এব্যাপারে কর্মকর্তা জানান বৃহস্পতিবার দিন দুপুরের দিকে থানায় গিয়ে একটি সাধারণ ডাইরী করা হয়। কিন্তু পুলিশ তিন দিনপর আজ দুপুরের দিকে অফিসে দর্শনে এসেছিলেন। পরে নৈশ প্রহরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে তদন্তকারি কর্মকর্তা।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সামিউল হক বৃহস্পতিবার দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছিলেন। ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন