শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সরকারি চাকরিজীবীদের মিলনমেলা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ঢাকার ধামরাইয়ে সরকারি চাকরিজীবী সমবায় সমিতি লিমিটেডের পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত দিনব্যাপি উপজেলার কুল্লা ইউনিয়নের সিতি পাল্লী আলাদীনস পার্কে এ মেলা অনুষ্ঠিত হয়।
ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে ও মীর শফিকুল আলম শিহাবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ। জানা যায়, সরকারি চাকরিজীবী সমবায় সমিতির মাধ্যমে এলাকার অসহায় দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা এবং করোনা ও বন্যার সময় শত শত মানুষের মাঝে ত্রাণসামগ্রী দেয়া হয়। এবার শীতের সময় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোহাম্মদ রেজাউল করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সিরাজউদ্দিন সিরাজ, সানোড়া ইউনিয়নের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, নাট্য অভিনেতা সোহেল খান।
এ সময় উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আনিস উর রহমান স্বপন, সাবেক সভাপতি লোকমান হোসেন প্রমুখ। এ সময় ধামরাই সরকারি চাকরিজীবী সমবায় সমিতি লি. এর সদস্যদের ছেলে-মেয়ে ও স্ত্রীদের বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন