বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সোশ্যাল মিডিয়ায় বরুন-নাতাশার বিয়ের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১০:১৮ এএম

২০ বছরের বন্ধুত্ব, ১৪ বছরের প্রেমের পর অবশেষে বিয়েটা সেরেই ফেললেন অভিনেতা বরুন ধাওয়ান ও তাঁর কলেজের সময়ের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল। আরবসাগরের উপকূলবর্তী আলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসোর্টে পাকাপোক্ত সম্পর্কের ভিত গাঁথলেন দুজনে। সূর্যাস্তকে সাক্ষী রেখে। পরিবার, পরিজন আর মাত্র কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুকে পাশে নিয়ে।

রাখ ঢাক করেও অনেক খবর প্রকাশ হয়েই পড়েছিল বরুন-নাতাশার বিয়ের ব্যাপারে। কবে বিয়ে কখন বিয়ে সব কিছু। শোনা যাচ্ছিল, রবিবার সন্ধ্যায় দেখা দেবেন নবদম্পতি। সদ্য বিবাহিত অভিনেতা বরুণ ধাওয়ান ও তাঁর ফ্যাশন ডিজাইনার স্ত্রী নাতাশা দালালের বিয়ের ছবি দেখতে দুপুর থেকেই মুখিয়ে ছিলেন নেটাগরিকরা। শেষে সন্ধ্যা পেরিয়ে রাতে গিয়ে দেখা মিলল দুজনের। বিয়ে শেষে ছবিশিকারীদের লেন্সবন্দি হলেন দুজনে। সমাজ মাধ্যমেও দিলেন ছবি। রূপালি পোশাকে বরুন আর নাতাশার সাতপাঁকে বাঁধা পড়ার দৃশ্য। বিবরণে অভিনেতা লিখলেন, ‘আজীবন ভালোবাসা এই মাত্র পূর্ণতা পেল।’

সকাল থেকেই টানা টুইটারে ট্রেন্ডিং তালিকার প্রথম তিনে ছিল বরুণ নাতাশার বিয়ে। সকাল থেকে বরুণ-নাতাশার বিয়ের আসরে বাইরে ভিড় করেছিলেন পাপারাৎজিরাও। তবে রিসোর্টের সামনে অতিথিদের যাওয়া আসা, গেটের ফাঁক ফোকর থেকে পাওয়া ছোট খাট মুহূর্ত ছাড়া আর কিছুই হাতে আসেনি তাঁদের। মাঝে ডিজাইনার মণীশ মালহোত্রা, পরিচালক কুনাল কোহলি নিজেদের সামাজিক মাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন কিছু ছবি। তাতে তাঁদের পোশাক আশাকের খবর জানা গেলেও বাকি খবর পাওয়া যায়নি।

অতিথি হিসাবে হাজির ছিলেন করণ জোহর। বিকেল চারটে নাগাদ সাদা কালো ডিজাইনার ট্র্যাক স্যুট পরে ‘দ্য ম্যানসন হাউজ’-এ এসে পৌঁছন তিনি। বরুণের প্রিয় বান্ধবী জোয়া মোরানিও সন্ধে ছ’টা নাগাদ নীল-সোনালি লেহেঙ্গায় সেজে হাজির হন বিয়ের আসরে। তবে এটুকুই। এর বেশি আর কোনও অতিথিকে দেখা যায়নি।

আগেই ঠিক ছিল গোধূলি লগ্নে বিয়ে করবেন বরুণ-নাতাশা। সেই জন্যই বেছে নেওয়া আলিবাগের সাসওয়াল হ্রদের লাগোয়া এই রিসোর্টকে। দুপুর ২টো নাগাদ পুরোহিতকে ঢুকতে দেখা যায় রিসোর্টে। তারও কিছুক্ষণ পর ভিতর থেকে পাওয়া যায় ঢোলের আওয়াজ। একদম পাঞ্জাবি ঐতিহ্য মেনে বিয়ে হয়েছে বরুন নাতাশার। এই রীতিতে বিয়েতে নাচগানের বড় ভূমিকা আছে। বিভিন্ন সূত্রে খবর ছিল সেই নাচগানের অনুষ্ঠানের আয়োজন করবেন করণ জোহর।

বলিউডের তরুণ প্রজন্মের অভিনেতাদের মধ্যে সফলতম বলাই যায় বরুন কে। কয়েক বছরের অভিনয় জীবনে বাণিজ্যিক হিট ছবি তাঁর নেহাত কম নয়। ভক্ত সংখ্যাও বিপুল। কোটি কোটি হৃদয়ে ঢেউ তোলেন তিনি। তাঁর বিয়ের প্রতি মুহূর্তের খবর জানতে চাইবে মানুষ তাতে অস্বাভাবিক কিছু নেই। তবু বিয়ে নিয়ে ধাওয়ান পরিবারের অতিরিক্ত রাখঢাক মাঝে মধ্যেই প্রশ্ন তুলছিল খবরটির সত্যতা নিয়ে। বিগত কিছুদিন ধরেই উঠে আসছিল নানা খবর, জল্পনা। শেষে রবিবার রাতে সব আলোচনার অবসান ঘটালেন বরুন নিজেই।

সূত্রঃ আনন্দবাজার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন