শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অক্টোবরে মুক্তি পেতে পারে ‘ট্রিপল আর’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ২:০১ পিএম

এস এস রাজামৌলি পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ট্রিপল আর’। ‘রাইজ রোর রিভল্ট’ এই তিন শব্দের প্রথম অক্ষর নিয়েই ছবির নাম দেওয়া হয়েছে। কেন্দ্রে স্বাধীনতাকামী দুই বীর যোদ্ধা কোমারাম ভীম ও আলুরি সীতারামা রাজু। ভীমের চরিত্রে জুনিয়র এনটিআরের পাশপাশি রাজুর চরিত্রে অভিনয় করছেন রাম চরণ। ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে অজয় দেবগন এবং আলিয়া ভাটকে। সিনেমাটি কবে নাগাদ মুক্তি পাবে তা নিয়ে চলছে জল্পনা।

গত বছর জুলাইয়ে ‘ট্রিপল আর’ সিনেমাটি মুক্তির কথা ছিল। এরপর তা পিছিয়ে চলতি বছর জানুয়ারি করা হয়। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং বন্ধ থাকায় ফের তারিখ পরিবর্তন করতে হয়েছে। তবে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো মুক্তির তারিখ ঘোষণা করেননি নির্মাতারা।

‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন অভিনেত্রী অ্যালিসন ডুডি। সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। এতে ভুল করে সিনেমাটির মুক্তির তারিখ জানিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। যদিও পরবর্তী সময়ে পোস্টটি ডিলিট করে দিয়েছেন তিনি। তার পোস্ট অনুযায়ী, আগামী ৮ অক্টোবর মুক্তি পাবে ‘ট্রিপল আর’।

সম্প্রতি হায়দরাদের রামোজি ফিল্ম সিটিতে ‘ট্রিপল আর’ সিনেমাটির ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং হয়েছে। এতে ডুডিও অংশ নিয়েছেন। সিনেমাটিতে তার চরিত্রের নাম মিসেস স্কট। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করছেন ডিভিভি দনায়া।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন