ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পুঠিয়ায় ট্রাক লেগুনার মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ৮

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৭:২৭ পিএম

পুঠিয়ায় ট্রাক লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৮ জন গুরুতর আহত হয়েছে। গুরুতর আহতরা হলো, উপজেলার বানেশ্বর রঘুরামপুর গ্রামের ফজিলা (৪০), কানাইপাড়া এলাকার জুলহাস (৪৫), বানেশ্বর এলাকার আমেনা বেগম (৪০), তারাপুর এলাকার আফসার আলী (৭০), নাটোর তোকিয়া এলাকার মিলন (২২), নওগা এলাকার কল্পনা (৪০), জয়পুরহাট এলাকার জোসনা (৩০) ও আসেদা (৫৫)। এছাড়াও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে সেতু (২০) ও হামিলা (৪৫) নামের দুইজনকে।

সোমবার সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের কাঁঠালবাড়িয়া আজরাইলের মোড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। আহত সকলেই লেগুনা যাত্রী ছিলো। প্রত্যাক্ষদর্শী সূত্রে জানাগেছে, রাজশাহী থেকে নাটোরগামী যাত্রীবাহী একটি লেগুনা ঢাকা-রাজশাহী মহাসড়কের আজরাইলের মোড় নামক স্থানে পৌঁছানো মাত্র বিপরীতগামী একটি মাল বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় লেগুনায় থানা তারা গুরুতর আহত হয়। খবর পেয়ে পুঠিয়া ফায়ারসভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় সকলকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনার সময় ট্রাকের ড্রাইভার হেলার সকালেই পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে পবা হাইওয়ে ফাঁড়ি পুলিশের পরিদর্শক লুৎফর রহমান জানান, দুর্ঘটনার শিকার লেগুনা ও ট্রাকটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন