বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অস্বস্তি ছড়িয়ে মাঠ ছাড়লেন সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় কুঁচকিতে টান লাগায় মাঠ ছাড়েন সাকিব আল হাসান। এই ম্যাচে আর মাঠে নামেননি বাংলাদেশের অলরাউন্ডার।

গতকাল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ক্যারিবিয়ানদের রান তাড়ায় ৩০তম ওভারের ঘটনা সেটি। ওভারের চতুর্থ বলটি মিড অনের দিকে খেলেন জামার হ্যামিল্টন। নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে একটি পদক্ষেপ বড় নেওয়ার সময় টান লাগে বাঁ কুঁচকিতে। তখনই মুখ খানিকটা বিকৃত করে ফেলেন সাকিব।
তখনও পর্যন্ত অস্বস্তি পুরোপুরি যায়নি। পরের বলটি করে আবার হাত দিয়ে কুঁচকিতে চেপে ধরে বসে পড়েন তিনি। মাঠে আসেন ফিজিও। খেলা বন্ধ থাকে কিছুক্ষণ। মাঠেই খানিকটা শুশ্র‚ষা শেষে ফিজিও সাকিবকে বলেন একটু দৌড়ে দেখতে। দৌড়াতে গিয়ে আবার অস্বস্তি অনুভব করেন বাংলাদেশের অলরাউন্ডার। ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন তখনই। ওভারটি শেষ করেন সৌম্য সরকার।
ম্যাচের প্রথম ভাগে ব্যাট হাতে ফিফটি করেন সাকিব। বল হাতে তখনও পর্যন্ত করেন ৪.৫ ওভার। বিসিবির চিকিৎসক মঞ্জুর হোসাইন চৌধুরি পরে জানান, চোট কতটা গুরুতর, তা বুঝতে সময় লাগবে আরও, ‘আজকের (গতকাল) ম্যাচে আর সাকিব মাঠে নামছেন না। আপাতত পর্যবেক্ষণে রাখা হবে তাকে। পরে অবস্থা বুঝে সিদ্ধান্ত নেওয়া হবে।’
নিষেধাজ্ঞা কাটিয়ে এই সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছিলেন সাকিব। হাতে যে মরচে পড়েনি ব্যাটে-বলে সাক্ষর রেখেছেন তিন ম্যাচেই। দেশসেরা এই অলরাউন্ডারের ফের চোটের শঙ্কা ভাবিয়ে তুলেছিলেন দেশের কোটি ক্রিকেটপ্রেমীকে। তবে এই অস্বস্তি কিছুটা হলেও কেটেছে ম্যাচ শেষে পুরস্কারের মঞ্চে তাকে দেখে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন