ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সব কেন্দ্র থেকে বিএনপির এজেন্ট বের করে দেয়া হয়েছে- মেয়র প্রার্থী শাহাদাত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১১:৩৯ এএম

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন অভিযোগ করেছেন, সব ভোটকেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। ভোট কেন্দ্রে আওয়ামী লীগের কর্মীরা প্রভাব বিস্তার করেছে।

বুধবার সকাল ১০টার দিকে বাকলিয়া টিচার্স ট্রেনিং কলেজের প্রশাসনিক ভবন কেন্দ্রে ভোট দেন শাহাদাত। তিনি ভোট দেওয়ার পর সাংবাদিকদের এ কথা বলেন। শাহাদত যে কেন্দ্রে আজ ভোট দেন, সেই বাকলিয়া টিচার্স ট্রেনিং কলেজের প্রশাসনিক ভবন কেন্দ্রে বিএনপির এজেন্ট পাওয়া যায়নি। এ প্রসঙ্গে শাহাদাত বলেন, সব কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

তিনি বলেন ভোটের পরিবেশ আমার জন্য এক রকম, সাধারণ ভোটারদের জন্য অন্য রকম। আমার বাড়ির একাধিক লোক, এমনকি দারোয়ানকে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। এ কেন্দ্রে ৬৩৬টি ভোট। দুই ঘণ্টা পর আমিসহ ৯টি ভোট পড়েছে।

বিএনপির মেয়র প্রার্থী বলেন, ভোটারদের না আসার জন্য যত ধরনের মেকানিজম আছে, করছে। পশ্চিম বাকলিয়া, পাথরঘাটা ও জামালখানে আওয়ামী লীগের কর্মীরা ভোটকেন্দ্র দখল করে রেখেছে। গতকাল রাতে বাকলিয়ার ৭জন এজেন্টকে মারধর করা হয়েছে। তিনি বলেন, ভোটে আমি শেষ পর্যন্ত থাকবো। তাদের ভোট ডাকাতির মুখোশ সারাবিশ্বে জানাবো। প্রশাসন আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করতে উঠেপড়ে লেগেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Rawda Nawar Rafa ২৭ জানুয়ারি, ২০২১, ৫:২২ পিএম says : 0
আইনশৃঙ্খলা রক্ষা ও ভোট সংশ্লিষ্ট কাজে যারা নিয়োজিত থাকবেন তাদের সকল প্রার্থীর প্রতি সমান নজর রাখা হচ্ছে পুরোদমে
Total Reply(0)
Md Babul ২৭ জানুয়ারি, ২০২১, ৫:২২ পিএম says : 0
সব নির্বাচনে এমন হয়েছে জেনেও কেন নির্বাচনে যান।রাজ পথ চারা কিছুই হবেনা
Total Reply(0)
Ahammed Akash ২৭ জানুয়ারি, ২০২১, ৫:২২ পিএম says : 0
ইভিএম নিয়ে কেএম নূরুল হুদা বলেন, যেখানে ইভিএম থাকবে সেখানে সশস্ত্র পুলিশ থাকবে। ভেতরে ঢুকে একজনের ভোট আরেকজনের দেয়ার কোনো সুযোগ নেই।
Total Reply(0)
Anisur Rahman ২৭ জানুয়ারি, ২০২১, ৫:২৩ পিএম says : 0
একটু পরে শুনবেন বিশাল ভোটের ব্যবধানে নৌকার রেজাউল Auto পাস
Total Reply(0)
Molla Younous ২৭ জানুয়ারি, ২০২১, ৫:২৩ পিএম says : 0
আর কত গণতন্ত্রের মুক্তিচাই ভোটের অধিকার ফিরে পেতে চায় তার প্রয়োজনে কি করনীয় সেই দিকেই ধাবিত হতে হবে তাহলেই মুক্তি মিলবে রাজপথে নামি একসাথে তবেই হবে জয়
Total Reply(0)
Md.tushar Ahammed ৩১ জানুয়ারি, ২০২১, ৫:০১ এএম says : 0
আমি চট্টগ্রাম হালিশহর থানাদ্বিন আব্বাস পাড়া এলাকার বাসিন্দা আমি প্রথমে প্রশাসনের কিছু সন্ত্রাসী চাঁদাবাজ ও দুনীতি বাজ অফিসার দের প্রতি তিব্র নিন্দা জানাচ্ছি কারন রাস্তা দিয়ে হেটে জাওয়া পথচারীদের ধরে নিয়ে মিথ্যা মামলায় হয়রানি করলে এদের কে নিন্দাই জানানো হয় আমি নিজে ভুক্তভুগি এদের এসব অপকর্মে আমি ডাঃ সাহাদাত হোসেন কে ওনেখ ভালোবাসি এবং ওনার প্রতি শ্রদ্ধা জানায় আমাকে হয়রানি করার মূল কারন হলো আমি ওনার দলের হয়ে কাজ কারি আমাকে গ্রেপ্তার করার কারন আমি ওনার পক্ষে কাজ করতে না পারার জন্য এ কাজটি করা হয় আমার সাতে আমাদের বাংলাদেশে যোদি প্রকৃত বিচার করা হয়ে থাকে তবে আমাকে যে হয়রানি করেছে তাদের বিচার যেনো হয় এটাই আমি আশাকরবো
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন