শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মৌলভীবাজারে পরিবহন শ্রমিককে ট্রাফিক কর্তৃক মারধরের ঘটনায় ১ ঘন্টা সড়ক অবরোধ

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ৩:৪৩ পিএম

মৌলভীবাজারে পিকআপ ভ্যান চালককে পুলিশের এক টিআই কর্তৃক মারধরের ঘটনায় প্রায় এক ঘন্টা সড়ক অবরোধ করে রাখে পরিবহন শ্রমিকরা। রাস্তার উভয় পাশে কয়েকশ যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ সুপারে আশ্বাসে অবরোধ তোলে নেয় শ্রমিকরা।

স্থানীয় এলাকাবাসিরা জানান, শহরের ঢাকা সিলেট আঞ্চলিক মহা সড়কের মাছের আড়ৎ এলাকায় একটি পিকআপ ভ্যান রাস্তার পাশে পার্কিং নিয়ে পুলিশের সাথে কথা কাটাটির জের ধরে উত্তেজনা সৃষ্টি হয়।

এ বিষয়ে পরিবহন শ্রমিকরা অভিযোগ করে জানান, পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মোঃ উল্লাহ পিকআপ ভ্যান চালক মবু মিয়াকে প্রকাশ্যে মারধর করেন এবং অকথ্য বাষায় গালিগালাজ করেন। এ ঘটনার সুষ্টু বিচারের দাবীতে শ্রমিকরা সড়ক অবরোধ রাখে।

খবর পেয়ে পুলিশ সুপার জাকারিয়া আহমদ ঘটনাস্থলে পৌছে শ্রমিক নেতাদের সাথে আলোচনা করে মারধরের ঘটনায় পৃথক ভাবে ব্যবস্থা নেয়ার আশ^াস দিলে শ্রমিকরা অবরোধ তোলে নেয়। এ সময় পুলিশ সুপার আরও জানান আগামী ১৫ ফেব্রুয়ারি পর থেকে শহরের গুরুত্বপূর্ণ মোড়ে কোন প্রকার যানবাহন পার্কিং করে যানজট সৃষ্ঠি করা যাবেনা। এছাড়াও তিনি জানান কাগজ পত্র ঠিক নেই এমন যানবাহন চলাচল করতে দেয়া হবে না।
শ্রমিকদের পক্ষে উপস্থিত উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা মিনি ট্রাক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আব্দুল ওয়াদুদ সহ আরও কয়েকজন শ্রমিক নেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন