ঢাকা শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭, ১৩ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ

অবিনাশ নন্দীর সংবাদ সম্মেলন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ৪:৩৭ পিএম

নির্বাচন শুরু হতে না হতেই ভোলা সদর উপজেলার পৌর ১নং ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।বুধবার সকাল সাড়ে সাতটার দিকে পৌর ১নং ওয়ার্ডের ইলিশা বাসষ্টান ভদ্রের পোল সংলগ্ন জায়গায় এ ঘটনা ঘটে।

কাউন্সিলর দুই প্রার্থী হলেন, অবিনাশ নন্দী ও মনজুর আলম।ঘটনার পর দুপুর ১টায় ভোলা কুইন আইল্যান্ড কিচেন হোটেলে কাউন্সিলর প্রার্থী অবিনাশ নন্দী সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে অবিনাশ নন্দী জানান, বুধবার সকাল সাড়ে সাতটার দিকে তিনি ও তাঁর ১৫ থেকে ২০ জন সমর্থক ভদ্রের পোল সংলগ্ন জায়গায় তাঁর পক্ষে সমর্থন ও ভোট দেওয়ার জন্য দোয়া চাচ্ছেন।এমন সময় তাঁর প্রতিদ্বন্দী প্রার্থী মনজুর আলম ও তাঁর আপন বড় ভাই বিএনপির নেতা রাইসুল আলম, ইয়ারুল আলম লিটন, মাইনুল আলমসহ ২৫ থেকে ৩০ জন দেশীয় অস্ত্র, রামদা, লোহার রড ও চাইনিজ কুড়াল নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়।
হামলায় তিনিও তাঁর সমর্থক মোস্তফা চৌধুরী, নোমান, পার্থ নন্দী, সুমন দে, ও শুভসহ ৫ থেকে ৭ জন গুরুতর আহত হয়।
সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে অপর প্রার্থী মনজুর আলম জানান তার অভিযোগের তেমন সত্যতা নেই বরং অবিনাশ নন্দী বহিরাগতদের নিয়ে তার এক কর্মীর উপর হামলা করে এতে খবর পেয়ে তার কর্মীরা চড়াও হয়।পরবর্তীতে আমি খবর পেয়ে তাদের ফিরিয়ে নিয়ে আসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন