শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগঞ্জ উপজেলা আ.লীগ সভাপতির ওপর হামলা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টুকে হত্যার চেষ্টায় তার ব্যবহৃত গাড়িতে হামলা চালানো হয়েছে। হামলাকারীরা গাড়ি লক্ষ করে ককটেল বিস্ফোরণ, ইটপাটকেল নিক্ষেপ ও গুলি বর্ষণ করে। রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনের সড়কে গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এতে গাড়ির গ্লাস ভেঙে যাওয়াসহ গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এতে অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টুসহ কয়েক জন আহত হয়। 

সূত্র জানায়, রামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের পাটওয়ারীর প্রচারণায় শেষে তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সুমন, উপজেলা আওয়ামী লীগের সদস্য তছলিম হোসেন, মনির হোসেন মাস্টার সহ কয়েকজন নেতা কর্মীকে নিয়ে রামগঞ্জ থেকে ভাটরা ইউনিয়নে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। তাদের গাড়ি মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনে পৌঁছলে মোটর সাইকেল আরোহী ১০-১৫ জন দুর্বৃত্ত গাড়ির গতিরোধ করে অর্তকীত হামলা চালায়।
নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানিয়েছে, গাড়িতে হামলার সময় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। এসময় ফাঁকা গুলির ঘটনাও ঘটে। জানতে চাইলে সফিক মাহমুদ পিন্টু বলেন, কে বা কারা আমার গাড়িতে হামলা করেছে অন্ধকারের কারণে দেখিনি। ইটের আঘাতে গাড়ির গ্লাস ক্ষতিগ্রস্ত হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, সভাপতির উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন