বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সব কেন্দ্র থেকে তাড়িয়ে দেয়া হয় বিএনপির এজেন্টদের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ভোটগ্রহণের শুরুতেই সব কেন্দ্র থেকে ধানের শীষের পোলিং এজেন্টদের তাড়িয়ে দেন নৌকার এজেন্টরা। এমন অভিযোগ করে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, এর মাধ্যমে ভোটকেন্দ্রের একক নিয়ন্ত্রণ নিয়ে নেয় তারা। তার নিজের ভোটকেন্দ্র বাকলিয়া টিচার্স ট্রেনিং কলেজের প্রশাসনিক ভবন থেকেও দলীয় এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলে জানান তিনি।

তিনি অভিযোগ করেন, নগরীর বাকলিয়াসহ বিভিন্ন এলাকায় বিএনপির তৃণমূলের নেতাকর্মী ও এজেন্টদের গত কয়েকদিন ধরে গ্রেফতার ও ভয়-ভীতি দেখানো হয়। সর্বশেষ ভোটের আগের দিন রাতে নেতাকর্মীদের বাসাবাড়িতে তল্লাশি এবং বিএনপি অধ্যুষিত এলাকায় মহড়া দেয় ছাত্রলীগের ক্যাডারেরা। তারা ভীতির পরিবেশ সৃষ্টি করে ভোটারদের কেন্দ্র ছাড়া করেছে। কয়েকজন মহিলা এজেন্টকে পিটিয়ে কেন্দ্র ছাড়া করার অভিযোগ করেন তিনি। প্রশাসন আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করতে উঠেপড়ে লেগেছে উল্লেখ করে তিনি বলেন, প্রশাসনের বিরুদ্ধে আমাকে লড়তে হচ্ছে।

জীবনে আর ভোট দিতে আসবো না যে ক’দিন বাঁচবো জীবনে আর ভোট দিতে আসবো না- ভোটকেন্দ্র থেকে বেরিয়ে যাওয়ার সময় ক্ষোভের সাথে এসব কথা বলেন মো. আবদুর রশিদ। কর্মস্থল কুমিল্লা থেকে ভোট দিতে নগরীতে আসেন তিনি। গতকাল বুধবার সকালে নগরীর বন গবেষণাগার উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে যান। তিনি বলেন, কেন্দ্রে যাওয়ার পর কয়েকজন ব্যক্তি আমার কার্ড নিয়ে মেশিনে দেন। আঙুলের চাপ নেন।

তারপর নিজেরাই মেশিনের সুইচ টিপে দেন। এরপর তারা বললেন, আপনার ভোট হয়ে গেছে, আপনি যান। নিজের পছন্দমতো স্বাধীনভাবে ভোট দিতে না পারার দুঃখে রশিদ বলেন, আর ভোটই দিবো না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন