শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

হাতিরঝিল থেকে আরও ৫৫ কিশোর আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১১:১০ এএম

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে আরো ৫৫ কিশোরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে পুলিশের এআইজি মো. সো‌হেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল পু‌লিশ হেড‌কোয়ার্টা‌র্সের মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং কর্তৃক প‌রিচা‌লিত বাংলা‌দেশ পু‌লি‌শের অ‌ফি‌সিয়াল ফেইসবুক পেই‌জে সম্মা‌নিত এক নাগ‌রি‌ক জানান অবসরে বিনোদন এবং সুন্দরভাবে সময় কাটানোর জন্য আগত বিনোদনপ্রেমীরা কিছু কিশোর কর্তৃক হয়রানির শিকার হচ্ছেন। এই অ‌ভি‌যো‌গের সূত্র ধ‌রে রাজধানীর বি‌নোদন এলাকা হা‌তির‌ঝিল থে‌কে বেড়া‌তে আসা মানুষ‌কে নানাভা‌বে উত্য‌ক্তের দা‌য়ে ১৬ জন কি‌শোর‌কে আটক ক‌রে হা‌তির‌ঝিল থানা পু‌লিশ।

ওই চলমান কার্যক্রমের অংশ হিসেবে ইউ‌নিফর্মড পুলিশ ও সাদা পোশাকধারী পুলিশ হাতিরঝিল লেক ও লেক সংলগ্ন পার্শ্ববর্তী এলাকায় ব্যাপক অভিযান পরিচালনা করেন। অভিযানে গতকাল বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন অপরাধে জড়িত ৫৫ জনকে আটক করা হয়েছে।

আটককৃতদের মধ্যে ৩ জনের কাছে যথাক্রমে ৮ পিস, ১২ পিস ও ২৫ পিস ইয়াবা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি গণ-উপদ্রব ও অহেতুক হৈ চৈ করার কারণে ১৬ জনের বিরুদ্ধে ডিএমপি অর্ডিন্যানস অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। অবশিষ্ট ৩৬ জনকে শর্তসা‌পে‌ক্ষে অভিভাবকের জিম্মায় দেওয়া হয়ে‌ছে।

থানা পু‌লি‌শের পাশাপা‌শি ঢাকা মে‌ট্টোপ‌লিটন পু‌লি‌শের পাব‌লিক অর্ডার ম্যা‌নেজ‌মেন্ট এর দুই প্লাটুন ফোর্স এ অ‌ভিযা‌নে অংশগ্রহন ক‌রে। পু‌রো এলাকাকে ৫ ভাগে ভাগ করে ইউ‌নিফর্ম ও সাদা‌পোশাক সমন্ব‌য়ে ৫ টি আলাদা টীম গঠনের মাধ্যমে একযো‌গে এ অভিযান পরিচালিত হ‌য়ে‌ছে। বি‌নোদন প্রত্যাশী সম্মা‌নিত নাগ‌রিকগ‌ণের কল্যা‌ণে ভবিষ্যতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এই প্রে‌ক্ষি‌তে, সন্তান যে‌নো কো‌নো অপরা‌ধে জ‌ড়ি‌য়ে না প‌ড়ে সে‌দি‌কে খেয়াল রাখ‌তে এবং প্র‌য়োজ‌নে পু‌লি‌শের সহায়তা নি‌তে সং‌শ্লিষ্ট সকল অ‌ভিভাবক‌কে আহবান জানা‌চ্ছে পু‌লিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Jack+Ali ২৮ জানুয়ারি, ২০২১, ১২:১২ পিএম says : 0
Only solution is our country must rule by Qur'aan. In Islam prevention is better than cure.
Total Reply(0)
নাম প্রকাশে অনিচ্ছুক ২৮ জানুয়ারি, ২০২১, ২:২৪ পিএম says : 0
উক্ত প্রক্রিয়াটি মিরপুরের বোনানিক্যাল গার্ডেন এ জরুরী ভিত্তিতে পরিচালনা করা প্রয়োজন। বিষয়টি কর্তৃপক্ষ নজরে আনবেন বলে আশা করি। বখাটের পাশা পাশি সবধরনের অশ্লিল কার্য্যক্রমের বিরুদ্ধেও এইরূপ অভিযান অব্যাহত থাকা উচিৎ। আমরা পরিবার নিয়ে পার্কে যেতে পারি না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন