শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৭:১৯ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলা সদরের হাসপাতাল রোডে বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) দুপুরে বিভিন্ন ক্লিনিক, ফার্মেসী ও ডায়াগনোস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ৩ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা'র নেতৃত্বে ভ্রাম্যমান আদালত।

এসময় ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আশা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টারকে রিএজেন্টের মেয়াদ উর্ত্তীন ২০ হাজার টাকা ও আাশা হাসপাতালের ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও ফিজিশিয়ান স্যাম্পল ঔষধ রাখার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অপর দিকে রংধনু জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ স্যালাইন, মেয়াদ উত্তীর্ণ ঔষধ, মেয়াদ উত্তীর্ণ ইনসুলিন, হাসপাতালের অনুমোদনের কাগজপত্র না পাওয়ায় এবং হাসপাতালের পরিবেশ নোংরা পাওয়ায় রংধনু হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। তাদেরকে ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারায় জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা এ জরিমানা করে আদায় করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার সৈয়দ ইসফাকুল আজাদ (শুভ্র), উপ-পরিদর্শক মাহবুব আলম সহ পুলিশ ফোর্স।
অভিযানকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ-জোহরা বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ফার্মেসীগুলোকে সতর্ক করত: সকল প্রকার কাগজ-পত্রাদি ২ মাসের মধ্যে নবায়ন করতে নির্দেশ প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন