বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ম্যাচে ফিরল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৯:০১ পিএম

সাউথ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় দিনটা ভালো যাচ্ছিল না স্বাগতিক পাকিস্তানের। লেজের ব্যাটসম্যানদের কল্যাণে ১৫৮ রানের লিড পেলেও এইডেন মার্করাম ও রাসি ভ্যান ডার ডুসেনের ব্যাটিং দৃঢ়তায় ব্যাকফুটে ছিল স্বাগতিক দল। শেষ বিকেলে দুই স্পিনার ইয়াসির শাহ ও নোমান আলির তিন উইকেটে ম্যাচে ফেরে পাকিস্তান। ২৯ রানে এগিয়ে থেকে সাউথ আফ্রিকা দিন শেষ করেছে চার উইকেটে ১৮৭ রানে। উইকেটে আছেন অধিনায়ক কুইন্টন ডি কক এবং কেশভ মহারাজ।

আট উইকেটে ৩০৮ রানে নিয়ে দ্বিতীয় দিন শেষ করা পাকিস্তান তৃতীয় দিনে যোগ করে আরও ৭০ রান। ইয়াসিরের অপরাজিত ৩৭ বলে ৩৮ রানের কল্যাণে ১৫৮ রানের লিড পায় তারা।

জবাবে ৪৮ রানের জুটি গড়ে সফরকারীদের ভালো শুরু এনে দেন মার্করাম ও এলগার। ২৯ রানে ইয়াসিরের বলে উইকেটকিপার মোহাম্মদ রিজওয়ানের দারুণ ক্যাচ হয়ে ফিরে যান এলগার।

সেখান থেকে ১২৭ রানের জুটি গড়েন মার্করাম ও ভ্যান ডার ডুসেন। দুজনই তুলে নেন ফিফটি। কিন্তু ইয়াসিরের বলে ভ্যান ডার ডুসেন আউট হওয়ার পরই বিপদে পড়ে সাউথ আফ্রিকা।

ফাফ ডু প্লেসি ও মার্করাম মাত্র চার বলের ব্যবধানে ফিরে গেলে বিপদের আভাস পায় সাউথ আফ্রিকা। শেষ পর্যন্ত আর কোনো উইকেট পড়তে দেননি ডি কক এবং মহারাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন