রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বন্দুকযুদ্ধে জেএমবি কমান্ডার সহযোগীসহ বদর মামা নিহত

প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৫১ এএম, ২৯ আগস্ট, ২০১৬

বগুড়া অফিস : বগুড়ায় রোববার দিবাগত রাত সাড়ে ৩টায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সহযোগীসহ নিহত হয়েছেন জেএমবির আঞ্চলিক কমান্ডার ও ৪ মামলার আসামি খালিদ হাসান ওরফে বদর মামা । রোববার রাতে জেলার শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের নয়লাপাড়া গ্রামে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ ।
পুলিশ জানায়, জেএমবির শীর্ষ আঞ্চলিক কমান্ডার (উত্তরাঞ্চল)ও চাঁপাইনবাবগঞ্জের নাচোল হামিদপুর গ্রামের খালিদ হোসেন ওরফে বদর মামা তার সহযোগী রাজশাহীর রিপনকে সাথে নিয়ে উল্লিখিত স্পটে নাশকতার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে খবর পায় শেরপুর থানার পুলিশ । ঘটনাস্থল ঘিরে ফেললে পুলিশকে টার্গেট করে গুলি ছোঁড়ে তারা । এতে মোতালেব ও বাবুল আকতার নামে দু’জন পুলিশ কনস্টেবল আহত হন । সংগে সংগে পুলিশের পাল্টা গুলিতে মারা যান দুজন । পরে তাদের শহীদ জিয়াউর রহমান মেডেকেল কলেজে নিয়ে আসা হয় । ময়না তদন্দের লাশ মর্গে রাখা হয়েছে ।
পুলিশ জানিয়েছে, নিহত খালিদ হোসেন ওরফে বদর মামার বিরুদ্ধে ইতালীয় নাগরিক হত্যাসহ বিভিন্ন থানায় ৪টি মামলা রয়েছে । জেএমবির আঞ্চলিক কমান্ডার ( উত্তরাঞ্চল ) হিসেবে সে বড় ধরণের হামলার প্রস্তুতির অংশ হিসেবে সহযোগি রিপনকে সাথে নিয়ে তিনি বগুড়ায় এসেছিলেন বলে পুলিশের ধারণা । তাদের হেফাজত থেকে পুলিশ একটি বিদেশেী পিস্তল, একটি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, ১টি চাকু, গ্রেনেড তৈরীর সরঞ্জাম ও ১ প্যাকেট বল বিয়ারিং উদ্ধার করেছে ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন