শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাওলানা নাইমের সুস্থতা ও রোগমুক্তিতে দোয়া

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ১২:৪৪ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক, ভোলা জেলার সাধারণ সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মোবাশ্বিরুল হক নাইম এর সুস্থতা ও রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল আসরবাদ ভোলা ও চরফ্যাসনে পৃথক পৃথক ভাবে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ভোলা সদর উপজেলা ও চরফ্যাসন উপজেলা শাখা।

বিকেলে আছর বাদ ভোলা আলিয়া মাদরাসা মসজিদে মাওলানা মোবাশ্বিরুল হক নাইমের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ভোলা সদর উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল লতিফের সভাপতিত্বে এসময় ভোলা আলিয়া মাদরাসার সাবেক প্রিন্সিপাল প্রবীণ আলেম মাও. রুহুল আমিন, খলিফাপট্টি জামে মসজিদের খতিব মাও. মুজির উদ্দিন, পশ্চিম ধনিয়া সিনিয়র আলিম মাদরাসার সাবেক প্রিন্সিপাল আবু সুফিয়ান মো. সফিকুল্লাহ, জামিরলতা ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাও. শাজাহান, কোরালিয়া দাখিল মাদরাসার সুপার ও জমিয়াতুল মোদার্রেছীনের সদর উপজেলা সাধারণ সম্পাদক মাও. হারুন, ভোলা ইমাম সমিতির সভাপতি মাও. মীর বেলায়েত, রতনপুর মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাও. হাবিবুল্লাহ, ভোলা আলিয়া হেড ফকিহ মুফতি আহমদ উল্লাহ, প্রধান মুহাদ্দিস মাও. ফয়জুল্লাহ,, সানী মুহাদ্দিস মাও. আমিনুল হক নোমানি, সিনিয়র শিক্ষক মাও. ইয়াকুব আলীসহ বিভিন্ন মাদরাসার প্রিন্সিপাল, ভাইস প্রিন্সিপাল, আলেম ওলামা ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে চরফ্যাশন উপজেলায় জমিয়াতুল মোদার্রেছীন কার্যালয়ে মাওলানা মো. মঈনুদ্দিনের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় চরফ্যাশন করিম জান কামিল মাদরাসার প্রিন্সিপাল ও জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি মাও. আবদুল খালেক, মাঝের চর ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাও. লোকমান, লুতফুন নেসা আলিম মাদরাসার প্রিন্সিপাল মাও. মহিবুল্লাহ, উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক মাও. সিদ্দিক, কুচিয়ামারা ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক কামরুল ইসলামসহ বিভিন্ন মাদরাসার প্রিন্সিপাল, ভাইস প্রিন্সিপাল আলেম-ওলামা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন