শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নির্বাচনী কার্যালয়ে আগুন ও ভাঙচুরে মামলা

আ.লীগ নেতাসহ চারজন গ্রেফতার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৯:৪১ পিএম

ঝালকাঠির নলছিটি পৌর নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও আগুন দেয়ার মামলায় উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা ফিরোজসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে শহরের পুরাতন পোস্টঅফিস এলাকা থেকে গোলাম মোস্তফা ফিরোজকে গ্রেফতার করা হয়। ফিরোজ ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলরপ্রার্থী জাকিয়া সীমার স্বামী। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরো তিনজনকে গ্রেফতার করে পুলিশ।
পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে পৌরসভার ৬ নং ওয়ার্ডের তালতলা রাস্তার মোড়ে আ.লীগ মনোনিত প্রার্থী আবদুল ওয়াহেদ খানের নৌকা প্রতীকের একটি নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও আগুন দেয়া হয়। এতে আসবাপত্র ও নৌকা প্রতীকের পোস্টার পুড়ে যায়। এ ঘটনায় নৌকা প্রতীকের সমর্থক বাবু তালুকদার বাদী হয়ে বুধবার রাতে নলছিটি থানায় ২৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা ফিরোজ, আ.লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী কে এম মাছুদ খানের সমর্থক যুবলীগকর্মী মো. মামুন ওরফে সিএনএন মামুন, আবদুর রহমান ও মো. সুমনকে গ্রেফতার করে।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়াও অজ্ঞাত আরো ৩০-৩৫ জনকে সন্দেহ করা হচ্ছে। এ ঘটনায় যাকেই জড়িত সন্দেহ হবে, তাকেই গ্রেফতার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন