শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

ইনকিলাব সাংবাদিককে মতিন খসরুর অভিনন্দন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১০:৩০ পিএম

সাবেক আইনমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার এবং আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট আবদুল মতিন খসরু এমপি ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নির্বাচনে নির্বাহী সদস্য পদে নির্বাচিত হওয়ায় ইনকিলাবের সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদকে অভিনন্দন জানিয়েছেন। তিনি তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং সাংবাদিক আবদুল অদুদও তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় এডভোকেট আবদুল মতিন খসরু সাংবাদিকদের যে কোনো প্রয়োজনে পাশে থাকবেন বলে আশ্বাস দেন। মতিন খসরুর বকশীবাজারস্থ বাসভবনে তার সাথে দেখা করতে গেলে তিনি একথা বলেন। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লার কালিকাপুর আবদুল মতিন খসরু সরকারি কলেজের সিনিয়র প্রভাষক আবদুল্লাহ আল মাছুম মিঠু, পীরযাত্রাপুর জোবেদা খাতুন কলেজের সিনিয়র প্রভাষক মো. ইকবাল হোসেন, বুড়িচং উপজেলা যুবলীগের নেতা তানভীর হোসেন পাভেল ও শেখ রাসেল স্মৃতি সংসদের বুড়িচং উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জহিরুল হক। আলাদাভাবে বুড়িচং ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যাণ সমিতি, বপেকস'র সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মাহবুব হোসেন ও সাধারণ সম্পাদক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. আল আমিনও সাংবাদিক অদুদকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

কুমিল্লা-৫ এর সাবেক এমপি অধ্যাপক মো. ইউনুস, সিনিয়র সাংবাদিক ও সম্পাদক নাঈমুল ইসলাম খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. নুরুল ইসলাম, ঢাকা সাব এডিটরস কাউন্সিলের সাবেক সভাপতি কে এম শহীদুল ইসলাম, এনায়েত ফেরদৌস, মো. আল মামুন, আশরাফুল ইসলাম, নাসিমা আক্তার সোমা, সাবেক সাধারণ সম্পাদক সাহাদৎ রানা, বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, জাতীয় মানবাধিকার সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম তামিজী, মহাসচিব ব্যারিস্টার আফতাব আহমদ, কুমিল্লার সোনার বাংলা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবু ছালেক মো. সেলিম রেজা সৌরভ, ব্রাহ্মণপাড়া মোশাররফ হোসেন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী, জাতীয় শিক্ষক নেতা প্রিন্সিপাল মোহাম্মদ আলী চৌধুরী, বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার সভাপতি এম এ মতিন এমবিএ, ঢাবি সমাজকল্যাণ এলামনাই ফোরামের সভাপতি প্রকৌশলী নওশাদুল হক, কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকার ভারপ্রাপ্ত সভাপতি শরীফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন প্রমুখ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন