শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রয়োজনের ডাক আসবে হরতালের বগুড়ায় জাগপা সম্পাদক ইকবাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ১২:৪৩ এএম

জাগপা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন বলেন, ভোটের অধিকার হরণ করা হলে জাতি ক্ষমতাসীনদের ক্ষমতার বাতি চিরতরে নিভিয়ে দিবে। মানুষ তার ভোটাধিকার চায়। নিরাপদে ভোট দিয়ে তাদের পছন্দের ব্যক্তিকে প্রতিনিধি নির্বাচিত করতে চায়। এ ব্যাপারে কোন আপোষ চলবে না। প্রয়োজনে নির্বাচন শেষে হরতালের ডাক দেওয়া হবে। গতকাল বগুড়া জেলার শিবগঞ্জ পৌরসভার নির্বাচনী প্রচারণার শেষ দিনে জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মো. সিরাজুল ইসলামের হুক্কা প্রতীকের পক্ষে পৌর এলাকায় গণ সংযোগ কর্মসূচিতে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

জাগপা নেতা মাহবুবুর রহমান রঞ্জুর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্যে জাগপার প্রেসিডিয়াম সদস্য ও বগুড়া জেলা জাগপার সভাপতি শামিম আকতার পাইলট বলেন, নির্বাচন নিয়ে তাল বাহানা করার চেষ্টা করবেন না। তিনি বলেন, সরকারি কর্মকর্তা, কর্মচারীরা যেন অতি উৎসাহী হয়ে নিজেদের টুঙ্গিপাড়ার লাঠিয়াল না ভাবেন। মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মো. সিরাজুল ইসলাম তার বক্তব্যে বলেন শিবগঞ্জ পৌরসভার উন্নয়ন অগ্রগতি কতটুকু হয়েছে পৌরবাসী কতটুকু নাগরিক অধিকার পেয়েছে তা জনগণ বিচার করবে। আমি কারোও প্রতি অভিযোগের আঙ্গুল তুলতে চাই না। জনগণ ব্যালটের মাধ্যমেই তার বিচার করবে।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাগপার সহ-সভাপতি দৌলত জামান মানিক, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাদশা, সাদ্দাম হোসেন প্রমুখ ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন