বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জ পৌর নির্বাচন : উপজেলা চেয়ারম্যান আ’লীগ থেকে বহিষ্কার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ২:১৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ আগামী ৩০জানুয়ারি অনুষ্ঠিত পৌর নির্বাচন ঘিরে সংগঠন বিরোধী কাজে লিপ্ত থাকার অভিযোগে উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের ২৮ তারিখে স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে দলীয় প্রার্থী হাবিবুর রহমান ও নৌকা প্রতীকের বিরোধীতা করে বিদ্রোহী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার এর পক্ষে নিজ ভবন থেকে নারকেল গাছ প্রতীকে নির্বাচন পরিচালনা করতে দলীয় নেতাকর্মীদের বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করছে, উপজেলা আওয়ামীলীগ থেকে এমন অভিযোগ পাওয়ার পর কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের নির্দেশে দলের সাধারণ সদস্য পদ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

ইতোপূর্বে বিদ্রোহী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারসহ একই অভিযোগ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম, যগ্ম সম্পাদক জয়নাল আবেদীন ও বজলুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, দলীয় প্রার্থীর বিরোধীতা করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশে মাহমুদ হাসান সুমনকে সাধারণ সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন