বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সিটি নির্বাচনের ফলাফল নিয়ে বিএনপি নির্লজ্জ মিথ্যাচার করছে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ২:৪৪ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ৭৫ পরবর্তী সময়ে নারীবান্ধব সরকার হচ্ছে শেখ হাসিনার সরকার। সাম্প্রতিক সময়ে নারী অবমাননাকারীদের বিরুদ্ধে শেখ হাসিনা কঠোর ভূমিকা নিয়েছেন এবং আওয়ামী লীগে তাদের দরজা চিরকালের জন্য বন্ধ করে দিয়েছেন। শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের মহিলা বিষয়ক উপকমিটির পরিচিতি সভায় এ কথা বলেন ওবায়দুল কাদের। সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সভায় যুক্ত হন তিনি।

নবনিযুক্ত উপকমিটির নেতাদের দলের শৃঙ্খলা ও নিয়মকানুন মেনে রাজনীতি করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, যারা অনিয়মের সাথে জড়িত থাকবেন তাদের বাদ দিতে হবে। ফ্রি স্টাইলে কোনো কিছুই করা যাবে না। একজন ব্যক্তি একাধিক কমিটিতে থাকতে পারবেন না। আগে যদি কোনো সহযোগী বা অন্য কোনো কমিটিতে নাম থাকে, তাহলে পদত্যাগ করে আসতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল নিয়ে বিএনপি নেতাদের নির্লজ্জ মিথ্যাচার করছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ না করে এবং নির্বাচনী আমেজ সৃষ্টি করলেই বিএনপি আওয়ামী লীগের প্রতিপক্ষ হওয়ার সম্ভাবনা থাকতো। তারা নামে মাত্র নির্বাচনে অংশ নিয়ে নির্বাচনের সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করতে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
N Islam ২৯ জানুয়ারি, ২০২১, ৩:২৭ পিএম says : 0
সিটি নির্বাচনের ফলাফল নিয়ে নির্লজ্জ্ব মিথ্যাচার করছে বিএনপি ! ওনার সত্যকথা শুনে মাথা ঘুরে যাচ্ছে ।
Total Reply(0)
mahbub ur rahman ২৯ জানুয়ারি, ২০২১, ৫:২২ পিএম says : 0
আপনি কি সাহেব ... কেয়ে কথা বলেন,
Total Reply(0)
Tareq Sabur ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫৫ পিএম says : 0
জনাব ওবায়দুল কাদের, আপনি আওয়ামিলীগ করেন, সরাসরি প্রধানমন্ত্রীর সাথে কাজ করেন, এখনও মিথ্যাচার কাকে বলে জানেন না! হাসালেন জনাব।
Total Reply(0)
H M Shakil Khan ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১৮ পিএম says : 0
কাক্কু মিথ্যা কথাটাও গুছিয়ে বলতে পারেন না
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন