ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচন কমিশনকে বিচারের আওতায় আনতে হবে

আলোচনা সভায় ডা. জাফরুল্লাহ চৌধুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, নির্বাচন কমিশনকে গণতন্ত্রের সিরিয়াল কিলার। এই সিরিয়াল কিলাররা নিরাপদে ঘুরে বেড়াবে এটা কি কখনো গ্রহণযোগ্য হতে পারে? সিরিয়াল কিলারদের ক্ষমতা থেকে বিদায় করে বিচারের আওতায় আনতে হবে। দেশের ৪২জন সিনিয়র সিটিজেন পরিস্কারভাবে দেখিয়েছেন, নির্বাচন কমিশন কিভাবে গণতন্ত্রকে হত্যা করেছে। আর তারা কিভাবে দুর্নীতিতে নিমজ্জিত। গতকাল জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

ডা. জাফরুল্লাহ বলেন, আমরা দেখছি এই নির্বাচন কমিশনের সকল অপকর্মে সহযোগিতা করছে সরকার। যেই সরকার নির্বাচিত নয়। রাতের আঁধারে তারা আমলাদের দ্বারা ভোট ডাকাতির মাধ্যমে প্রতিষ্ঠিত। পুলিশের দ্বারা প্রতিষ্ঠিত। তাদের চুরি, ডাকাতি পৃথিবীর অনন্য ইতিহাস। এরকম চুরির ইতিহাস আর কোথাও নেই। এসব বিষয় প্রত্যেকেই জানে। কিন্তু নির্বাচন কমিশন ঘুমিয়ে থাকে।
জাফরুল্লাহ বলেন, মাহবুব সাহেব (নির্বাচন কমিশনার) ভালো কথা বলেছেন। কিন্তু উনি পদত্যাগ করছেন না কেন? এই নির্বাচন কমিশনে উনি থেকে লাভ কি? একটা উদাহরণ সৃষ্টির জন্য আমি মাহবুব তালুকদারকে আহবান করছি পদত্যাগ করেন। দেশবাসী বুঝবে একজন হলেও প্রতিবাদী কন্ঠস্বর আছে।
রাজনৈতিক দলের নিবন্ধন পদ্ধতি বাতিলের দাবি পরিষদের ব্যানারের আয়োজিত এ মানবন্ধন সভাপতিত্ব করে সংগঠনের আহবায়ক সৈয়দ হারুন অর রশিদ। বক্তব্য রাখেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বাংলাদেশ গণমুক্তি পাটির সাধারণ সম্পাদক আব্দুল মোমেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন