বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে ১৩ কোটি ২০ লাখ টাকার ইয়াবা উদ্ধার, আটক ২

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৫:১৪ এএম

টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবিবপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ লক্ষ ৬৩ হাজার ৯৮০ পিস ইয়াবাসহ শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

উদ্ধার করা ইয়াবার বাজার মুল্য আনুমানিক ১৩ কোটি ২০ লক্ষ টাকা।

র‌্যাব-৭ সুত্রে জানা যায়, ২৮ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের হাবিবপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক আসামীরা হল, টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবিব পাড়া এলাকার মৃত নজির আহাম্মদের ছেলে মো. আব্দুর রশিদ (৩৬) ও একই ইউনিয়নের গোদার বিল এলাকার আব্দুর রহমানের ছেলে আব্দুল হামিদ (২৬)।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার জানান, কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ সদর ইউনিয়নের হাবিবপাড়া এলাকার আব্দুর রশিদের বসতঘরের সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়।

পরে আটক আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে ঘরের সামনে আম গাছের নিচে মাটি খুঁড়ে বিশেষ কায়দায় লুকানো ১ লক্ষ ৩৭ হাজার ৯০০ পিস ইয়াবা ও আব্দুর রশিদের ভগ্নিপতির গোসলখানার স্লাবের নিচে সুকৌশলে লুকানো অবস্থায় ১ লক্ষ ২৬ হাজার ৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া সর্বমোট দুই লক্ষ তেষট্টি হাজার নয়শত আশি) পিস ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১৩ কোটি ২০ লক্ষ টাকা।

তিনি আরও জানান, আটক আসামীরা জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা টেকনাফ উপজেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে কক্সবাজারসহ দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রয় করে আসছে।

আটক আসামিদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন