বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হৃতিক-দীপিকার নতুন ছবির বাজেট ৩০০ কোটি টাকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১:২৭ পিএম

শোনা যাচ্ছে, ফের বলিউড নিয়ে আসতে চলেছে রাম সীতার গল্প। ছবি নির্মাতা মধু মন্টানা রামায়ণের ওপর এক বিরাট বিগ বাজেট ছবি তৈরি করতে চলেছেন। মধু মন্টানার এই ছবির বাজেট হতে চলেছে ৩০০ কোটি টাকা। জানা গেছে এই ছবিতে হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন মুখ্য চরিত্রে থাকবেন। ছবির পরিচালনা নাকি করতে চলেছেন নীতিশ তিওয়ারি। এই নীতিশই আমির খানের সুপার ডুপার হিট ছবি দঙ্গল পরিচালনা করেন।

মধু মন্টানা জানিয়েছেন, রামায়ণ তাঁর ড্রিম প্রজেক্ট। ছবিটি নাকি মুক্তি পাবে 3D তে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির কাজ। মধু মন্টানা জনাকয়েক রিসার্চ স্কলারকে রামায়ণের ওপর রিসার্চ করে যাবতীয় জানা অজানা তথ্য এক জায়গায় নিয়ে আসার দায়িত্ব দিয়েছেন। রামায়ণ বিশাল এক মহাকাব্য, ৩ ঘণ্টার ছবিতে গোটা কাহিনী তুলে ধরা সম্ভব নয়। তাই মধু মন্টানা ঠিক করেছেন, দুই ভাগে এই মহাকাব্য বড় পর্দায় নিয়ে আসবেন তিনি।

শুধু রামায়ণ নয়, আর এক চিরন্তন মহাকাব্য মহাভারত নিয়েও ছবি করতে চলেছে বলিউড। 3D এই ছবিটির পরিচালনা করবেন বাহুবলী পরিচালক এসএস রাজামৌলী। প্রযোজনায় রয়েছেন আমির খান, খরচ ধরা হয়েছে অন্তত ১০০০ কোটি টাকা, ভারতীয় চলচ্চিত্রে এত বড় বাজেটের ছবি আগে হয়নি। এ বছরের দীপাবলীতে মুক্তি পেতে পারে ছবিটি, এতে অভিনয় করবেন বলিউডের প্রথম সারির যাবতীয় অভিনেতা অভিনেত্রী। ভিন্ন ভাষার শিল্পীরাও কাজ করতে চলেছেন ছবিটিতে।

শোনা যাচ্ছে, অমিতাভ বচ্চন হবেন ভীষ্ম, আমির খান শ্রীকৃষ্ণ, অর্জুন রামপাল যুধিষ্ঠির, বাহুবলী খ্যাত প্রভাস ভীম। কর্ণ হবেন হৃতিক রোশন, দীপিকা দ্রৌপদী। ফারহান আখতার করবেন অর্জুনের চরিত্র এবং দুর্যোধন হতে চলেছেন অজয় দেবগণ।

সূত্রঃ আনন্দবাজার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন