ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬ বৈশাখ ১৪২৮, ০৬ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচনের নামে ফের তামাশা করা হয়েছে- পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৭:৪৪ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, নির্বাচনের নামে ফের তামাশা করা হয়েছে আজকে অনুষ্ঠিত তৃতীয় ধাপ পৌরসভা নির্বাচনেও। এভাবে ভোট ডাকাতির মহড়া দিতেই নির্বাচন আয়োজনের নামে জাতির সাথে তামাশা করেছে সরকার। এগুলো বন্ধ হওয়া উচিত। তিনি বলেন, সরকার ভোটের নামে জালিয়াতি আর ডাকাতির মহড়া দেয়ার জন্যই নির্বাচনের আয়োজন করেছে।

আজ শনিবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, জাতীয় নির্বাচন থেকে শুরু করে পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন পর্যন্ত কোন নির্বাচনেই দেশের মানুষের ভোট দিতে পারছে না। নির্বাচনে মানুষের এখন বিন্দু পরিমাণ আস্থা নেই। মানুষ এখন আর নির্বাচনে ভোট দিতে যায় না। কারণ জনগণের ভোটাধিকার ছিনিয়ে নিয়ে শুধু একটি দলই বারবার নির্লজ্জের মতো ভোট জালিয়াতি ও ডাকাতি করে জয়লাভ করছে। সরকার ও নির্বাচন কমিশন সুষ্ঠু ভোট গ্রহণ নয়, ভোট ডাকাতির মহড়া দিতেই নির্বাচনের আয়োজন করে।

পীর সাহেব চরমোনাই বলেন, পৌরসভা নির্বাচনের অনুষ্ঠিত তৃতীয় ধাপেও নানা অভিযোগ নির্বাচন কমিশনের বিরুদ্ধে এসেছে। এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেয়া, ভোট দিতে বাধা, ডিজিটাল খোদ হাতপাখার প্রার্থীদেরকে ভোট দিতে না দেয়া। আওয়ামী লীগ নির্বাচনী ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। দেশের ভবিষ্যৎ নিয়ে আমরা চরমভাবে উদ্বিগ্ন। তিনি জনগণের নাগরিক ও ভোটাধিকার প্রতিষ্ঠায় ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করার লক্ষ্যে ইসলামী আন্দোলনের পতাকাতলে সমবেত হওয়ার আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহেব্বুল্লাহ ৩০ জানুয়ারি, ২০২১, ৮:৩৪ পিএম says : 0
আমি এ মন্তব্যকে সঠিক মনে করি।আজকের মানুষেরা ভোট দিতে মোটেই পছন্দ করেছেনা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন