শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বিকলঙ্গ নির্বাচন কমিশনকে মানুষ ক্ষমা করবে না

গণসংবর্ধনায় জাপা মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, বিকালঙ্গ নির্বাচন কমিশনকে এদেশের মানুষ কোনদিন ক্ষমা করবেনা। এরা ভোটের সুষ্ঠু পরিবেশ তছনছ করে নিজেদের বিকালঙ্গ প্রমাণ করেছে। বর্তমান কমিশন ক্রাচে ভর দিয়ে হাটছে, মেরুদন্ড খাড়া করে হাটতে অক্ষম তারা। তাই ভোটের প্রতি আগ্রহ হারিয়ে দেশের মানুষ আর ভোট দিতে যাচ্ছেনা। নির্বাচন কমিশনের অযোগ্যতা ও ব্যর্থতায় ভোটকেন্দ্র দখল হচ্ছে, সন্ত্রাস হচ্ছে এবং মানুষের প্রাণহানী ঘটছে। নির্বাচন এখন মানুষের সামনে শংকার বিষয়। কারণ, নির্বাচন এলেই সন্ত্রাস, চাঁদাবাজী এবং হত্যাকান্ড বেড়ে যায়। গতকাল জাতীয় যুব সংহতির নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক, সদস্য সচিব ও যুগ্ম আহবায়কবৃন্দ এরশাদের কবর জিয়ারত করতে রংপুর যাবার পথে সৈয়দপুর বিমানবন্দরে পৌছলে বিমানবন্দর চত্বরে আয়োজিত এক গণসংবর্ধনায় তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপির সভাপতিত্বে অনুষ্ঠেয় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, পৌর নির্বাচনে কোন অনিয়ম বা কারচুপি হলে জনগণ তা মেনে নেবেনা। এরশাদের শাসনামলে দেশের মানুষ ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে। তখন দেশের মানুষের মৌলিক ও মানবিক অধিকার নিশ্চিত ছিলো। তাই দেশের মানুষ আবারো পল্লীবন্ধুর শাসনামলে ফিরে যেতে চায়। দেশের মানুষ জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের-এর নেতৃত্বে জাতীয় পার্টির সরকার চাচ্ছে।
এসময় বক্তৃতা করেন জাতীয় যুব সংহতির আহবায়ক সাবেক এমপি হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন