বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নবনির্বাচিত মেয়র আহতদের পাশে

চসিক নির্বাচনী সহিংসতা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সহিংসতা চালিয়েছে অভিযোগ করে নবনির্বাচিত সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, ভোটের মাধ্যমে মানুষ বিএনপির সন্ত্রাসের জবাব দিয়েছে। গতকাল শনিবার আহতদের দেখতে গিয়ে তিনি এ কথা বলেন। 

এ সময় তিনি কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের সাথে কথা বলে আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখার পর তিনি দামপাড়া পুলিশ লাইন কেন্দ্রে বিএনপি কর্মীদের হামলায় আহত তানভির ফয়সাল ইভানের বাসায় যান। এসময় তিনি বলেন, বিএনপি নির্বাচন বানচাল করতে নানামূখী অপতৎরতা চালিয়ে আসছিল। তারা নিজেদের সন্ত্রাসী ও নিষিদ্ধ ঘোষিত সংগঠনের ক্যাডারদের জড়ো করে অস্থিরতা তৈরী করতে চেয়েছিল। মানুষ এসব সন্ত্রাসী হামলার জবাব ভোটের মাধ্যমে দিয়েছে। বিএনিপিকে প্রত্যাখ্যান করেছে। মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান ও আহত ইভানের পিতা মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক এ সময় তার সাথে ছিলেন।
এদিকে বিজয় লাভের পর আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নন্দন কাননের বাসভবনে যান রেজাউল করিম চৌধুরী। এসময় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন নতুন মেয়রকে অভিনন্দন জানান।
এছাড়া এবিএম মহিউদ্দিন চৌধুরী, আখতারুজ্জামান চৌধুরী বাবুসহ আওয়ামী লীগ নেতাদের কবর জিয়ারত করেন রেজাউল করিম চৌধুরী। নির্বাচনের চারদিনের মাথায় আজ রোববার চট্টগ্রাম প্রেসক্লাবে সাংবাদিকদের মুখোমুখী হবেন নবনির্বাচিত মেয়র। সকাল ১১টায় তিনি সাংবাদিকের সাথে মতবিনিময় করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন