মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবির আইন বিভাগের শিক্ষার্থীর আত্মহত্যা!

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ৮:৪০ এএম

ঝুলন্ত অবস্থায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মোবাসসিরা তাহসিন ইরা নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দিবাগত রাত তিনটার দিকে নগরীর মির্জাপুর এলাকায় একটি ছাত্রী হোস্টেল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মোবাসসিরা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৬-১৮ সেশনের তৃতীয় বর্ষের ছিলেন। তার বাড়ি নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলায়। বিষয়টি নিশ্চিত করেন আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান এবং মতিহার থানার এসআই ইমরান হোসেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ছাত্রীনিবাসের একটি সূত্র জানায়, শনিবার দিবাগত রাত ১টার দিকে সর্বশেষ মোবাসসিরার সঙ্গে কথা হয় হোস্টেলের অন্য আবাসিক ছাত্রীদের। তারপর তার সাড়াশব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে তারা ডাকাডাকি করে। পরে দরজা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান হোস্টেলের অন্য শিক্ষার্থীরা।

পরে পুলিশ ও আইন বিভাগের সভাপতিকে খবর দেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান মতিহার থানা পুলিশ, আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান, বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক এম এ হান্নান। পরে ওই ছাত্রীর বাড়িতে খবর দেন তারা।

এই ব্যাপারে বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, কী কারণে এই ঘটনা ঘটলো তা এখনও জানা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তিনি বলেন, আমি খবর পেয়েই ছুটে আসি। ছাত্রীর বাসায় খবর দেয়া হয়েছে।

মতিহার থানার এসআই ইমরান হোসেন জানান, লাশ উদ্ধারের কাজ চলছে। লাশ উদ্ধারের পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন