ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

খেলাধুলা

রহমতগঞ্জের প্রথম জয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ৮:৪৩ পিএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রথম জয় তুলে নিলো জায়ান্ট কিলার খ্যাত রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। লিগে নিজেদের প্রথম ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাবের সঙ্গে ড্র করে এক পয়েন্ট অর্জন করলেও পরের তিন ম্যাচেই হেরেছিল তারা। পঞ্চম ম্যাচে এসে জয়ের দেখা পেল পুরান ঢাকার দলটি। রোববার বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে রহমতগঞ্জ প্রথমে পিছিয়ে থেকেও ৩-১ গোলে উত্তর বারিধারা ক্লাবকে হারিয়ে পূর্ণ পয়েন্টই নিয়েই মাঠ ছেড়েছে। বিজয়ী দলের হয়ে তাজিকিস্তানের ফরোয়ার্ড দিলশাদ ভাসিব, আইভরিকোস্টের ফরোয়ার্ড ক্রিস্ট রেমি ও স্থানীয় মিডফিল্ডার এনামুল ইসলাম একটি করে গোল করেন। বারিধারার একমাত্র গোলদাতা স্থানীয় ফরোয়ার্ড মোহাম্মদ সুজন বিশ্বাস।

হারলেও রোববার ম্যাচের প্রথমার্ধে দুর্দান্ত খেলেছে উত্তর বারিধারা। কিন্তু দ্বিতীয়ার্ধটা ছিল রহমতগঞ্জের। ম্যাচের ৩৮ মিনিটে সুজন বিশ্বাস গোল করে বারিধারাকে উল্লাসে মাতালেও (১-০) পরের গল্পটা কিন্তু রহমতগঞ্জের। পিছিয়ে পড়ে দূর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় তারা। ফলে ম্যাচের প্রথমার্ধেই সমতায় ফেরে দলটি। ৪৫ মিনিটে তাজিকিস্তানের ফরোয়ার্ড দিলশাদ ভাসিব গোল করে ম্যাচে সমতা আনেন (১-১)। বিরতির পর এগিয়ে যেতে মরিয়া হয়ে লড়ে দ্বিতীয়ার্ধের শুরুতেই সাফল্য পায় রহমতগঞ্জ। ৪৭ মিনিটে ক্রিস্ট রেমি গোল করে এগিয়ে নেন রহমতগঞ্জকে (২-১)। ধারাবাহিক আক্রমণের মুখে ৫৭ মিনিটে এনামুল গোল করে ব্যবধান বাড়ান (৩-১)। শেষে এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে রহমতগঞ্জ।

রহমতগঞ্জ পাঁচ ম্যাচে একটি করে জয় ও ড্র’তে এবং তিন হারে ৪ পয়েন্ট পেয়ে তালিকার নবম স্থানে উঠে আসলো। চার ম্যাচে উত্তর বারিধারা এক ড্র ও তিন হারে ১ পয়েন্ট নিয়ে নেমে গেল বারোতম স্থানে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন