বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিদ্যালয় জাতীয়করণের তালিকা থেকে বাদ দেয়ায় রামপালে মানববন্ধন

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটের রামপালে পেড়িখালী পি. ইউ. মডেল মাধ্যমিক বিদ্যালয় জাতীয়করণের তালিকা থেকে বাদ দেয়ায় পুনরায় অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার বিকেলে রামপাল উপজেলা সদরে সহ¯্রাধিক শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী এ মানববন্ধনে অংশ নেয়।
মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলা সদরের ঐতিহ্যবাহী পেড়িখালী পি. ইউ. মডেল মাধ্যমিক বিদ্যালয়টি যথাযথ নিয়ম অনুসরণ করে পর পর দুইবার জাতীয়করণের তালিকায় অন্তর্ভুক্তি হবার ঘোষণা দেয় সরকার। তৃতীয়বার তালিকা থেকে নামটি কর্তন করে উপজেলা সদর থেকে প্রায় আট কিলোমিটার দূরে গিলাতলা মাধ্যমিক বিদ্যালয়টির নাম ঘোষণা দেয়া হয়। পেড়িখালী পি. ইউ. মডেল মাধ্যমিক বিদ্যালয়টি শিক্ষা, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে অবদান রাখার পরও নাম কর্তন করায় এলাকাবাসী শিক্ষক, শিক্ষার্থীরা হতাশ ও মর্মাহত হয়েছে। তাই পুনরায় জাতীয়করণের তালিকায় অন্তর্ভুক্তির দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
মানববন্ধনে বক্তব্য দেন, রামপাল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা মিলি, পেড়িখালী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বাবুল, পেড়িখালী পি. ইউ. মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মহাসিন হোসেন বাদশা, সহকারি প্রধান শিক্ষক বাকি বিল্লাহ মল্লিক, শিক্ষক তরিকুল ইসলাম, রামপাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সবুর রানা, শেখ সুলতান আহমেদসহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন