বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে ট্রলি চালককে পিটিয়ে হত্যা, আটক বাবা-ছেলে

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০০ পিএম

ঠাকুরগাঁও সুগার মিলে সিরিয়াল নেওয়াকে কেন্দ্র করে ট্রলি চালককে পিটিয়ে হত্যার ঘটনায় এক ব্যক্তি ও তার ছেলেকে আটক করেছে পুলিশ। ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, শহরের রোড এলাকার সুগার মিলে সোমবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সুরেশ চন্দ্র রায় (৫৫) দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার মুর্শিদাহাট গ্রামের সবিন্দ্র নাথ রায়ের ছেলে। আটকরা হলেন- দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার মুর্শিদাহাট গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুর রহিম (৫৫) ও তার ছেলে সোহাগ আলী (১৯)।

সুগার মিল কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাতে দিনাজপুরের বোচাগঞ্জ থেকে ডিজেল চালিত পাওয়ার ট্রলিতে করে ঠাকুরগাঁও সুগার মিলে আখ নিয়ে যান চালক সুরেশ চন্দ্র রায়। নিজের ট্রলির আখ নামিয়ে তিনি মিলের ডোঙ্গার পাশে বসে রেস্ট নিচ্ছিলেন। এসময় রহিম ও তার ছেলে আরেকটি ট্রলিতে আখ নিয়ে এসে ওখানে গাড়ি রাখলে, সুরেশ রহিমকে বলেন, এখানে তো গাড়ি রাখার নিয়ম নেই। এ নিয়ে সুরেশের সঙ্গে আব্দুর রহিমের বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে রহিম ও তার ছেলে সোহাগ মিলে সুরেশকে আখ দিয়ে পিটিয়ে জখম করে।

পরে স্থানীয়রা সুরেশকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে সুরেশ চন্দ্রের মৃত্যু হয় বলে জানান ওসি।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রকিবুল আলম চয়ন বলেন, “সুরেশের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এলোপাথাড়ি মারধরের কারণেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।”

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক সাখাওয়াত হোসেন বলেন, ঘটনাটি অনভিপ্রেত, আইনের প্রতি আমাদের আস্থা আছে, আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। মিলের আখ মাড়াই মৌসুমের এ পর্যায়ে দেশের বৃহত্তর স্বার্থে সবাইকে দায়িত্বশীল ও ধৈর্যশীল আচরণ করার জন্য তিনি আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন