শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে গতকাল সকালে জুরাইনে ট্রেনের ধাক্কায় আহত আবুল হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত আবুল হোসেন দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে নারায়ণগঞ্জ কাচপুর এলাকায় থাকতেন।

আবুল হোসেনের ভাগিনা আল-আমিন জানান, মামা হয়তো জুরাইন এলাকায় কোনো কাজে গিয়েছিলেন। এসময় তিনি জুরাইন এলাকায় ট্রেনের ধাক্কায় আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানে দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে, গতকাল সবুজবাগের কুসুমবাগ এলাকায় বটগাছের ডাল পড়ে নজরুল ইসলাম মোল্লা (৪৫) নামে এক নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। নিহতের সহকর্মী মোতালেব জানান, গতকাল সকালে সবুজবাগের কুসুমবাগ কালিতলা নামক স্থানে একটি আটতলা ভবনের নির্মাণ কাজ করতে গিয়ে ওপরে মালামাল উঠানোর সময় হঠাৎ রুপশটি ছিঁড়ে একটি বটগাছের ওপর পড়ে। পরে বট গাছের একটি ডাল নজরুল ইসলামের মাথায় পড়ে। এতে গুরুতর আহত হন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, নিহত নজরুল বরগুনা জেলার আমতলী উপজেলার মৃত শাহের মোল্লার সন্তান। বর্তমানে খিলগাঁও তালতলা চৌরাস্তা ঝিলপাড় এলাকায় থাকতেন তিনি। তিনি তিন ছেলে ও এক মেয়ের জনক ছিলেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, লাশ দুটি ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন