শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘দেশে একনায়কতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, ’৯১ সালের পর থেকে দেশে একনায়কতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। এতে দুর্নীতি ও দলীয়করণের কারণে দেশে মারাত্মকভাবে বৈষম্য বেড়েছে। কিছু মানুষ হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে আর কিছু মানুষ সামন্য টাকার জন্য সন্তানের চিকিৎসা করতে পারছে না। শুধু বৈষম্যের প্রতিবাদেই মুক্তিযুদ্ধ সংগঠিত হয়েছিলো। কিন্তু শুধু দুর্নীতি আর দলীয়করণের কারণে বৈষম্য কমছে না। গতকাল এক যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে এই যোগদান অনুষ্ঠান হয়। সেখানে ডেফট গ্রুপের পরিচালক মোঃ মাইদুল ইসলাম টেক্কা জাতীয় পার্টিতে যোগ দেন।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, অনেকেই জাতীয় পার্টিকে আওয়ামী লীগের বি-টিম মনে করতে পারে। কিন্তু এটা তাদের ভুল ধারণা। জাতীয় পার্টি নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে যাচ্ছে। আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি অত্যান্ত সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি হিসেবে আত্মপ্রকাশ করবে। তিনি বলেন, যারা দেশ ও দেশের মানুষের সেবা করতে চান তাদের জন্য জাতীয় পার্টির দরজা উন্মুক্ত। এখন নতুন প্রজন্মের সামনে একটি আদর্শ রাজনৈতিক সংগঠন। আওয়ামী লীগে কেউ যেতে পারছেনা, নতুনদের জায়গা দেয়ার মত স্থান নেই আওয়ামী লীগের। আবার মামলা-হামলার কারণে অনেকেই বিএনপিতে যেতে পারছেনা। তারা জাপায় আসছেন।


এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক সহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন