শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জায়ন খানের বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত আমির কন্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০২ পিএম

সামনেই অভিনেত্রী জায়েন মেরি খানের বিয়ে। তার বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত আমির কন্যা ইরা। নেটফ্লিক্সের ছবি, ‘মিসেস সিরিয়াল কিলার’ দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু করেন জায়ন। সম্পর্কে সুপারস্টার আমির খানের ভাইঝি তিনি। প্রাক্তন বলিউড পরিচালক মনসুর খানের কন্যা। ‘কায়ামাত সে কায়ামাত তাক’, ‘জো জিতা ওহি সিকান্দার’ -এর মতো কালজয়ী ছবির পরিচালক মনসুর খানের কন্যা জায়ন।

ইনস্টাগ্রামে শ্যাম্পেনের বোতল খুলতে গিয়ে ভিডিও পোস্ট করে ইরা লেখেন, ‘অনেকটা ভালবাসি তোমাকে জায়নু’। অপর একটি ছবিতে হবু বধূ জায়েনের সঙ্গে ‘টিম ব্রাইড’-এর দেখা মিলল। দেখা যাচ্ছে আঁকাআঁকিতে ব্যস্ত ইরা। একাধিক ব্যাচেলর পার্টির ছবি উঠে এসেছে সামাজিক মাধ্যমের স্টোরিতে।

২০২০ সালে নেটফ্লিক্সের ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’ দিয়ে ডেবিউ করেন জায়েন মারি। ছবিতে অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, মনোজ বাজপেয়ী, মোহিত রায়না প্রমুখ। আগে ছবির পরিচালনাতেও অভিজ্ঞতা রয়েছে জায়নের। ২০১৬ সালে ‘কাপুর এন্ড সনস'-এ সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন জায়ন।

এক সাক্ষাৎকারে জায়ন কাকা আমির খান সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছিলেন, পাশে বসে তিনি তাকে কখনো অভিনয় সম্পর্কে শেখাননি। তাঁর কাজের ধরণ খুব দৃঢ়। বহুদিন ধরে অনেক কষ্ট করে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এই বিষয়টি তিনি তার কাকা এবং বাবার থেকে শিখেছেন। তিনি বিশ্বাস করেন মাথা নত যতটা সম্ভব করে কঠোর পরিশ্রম করতে। পরিশ্রমের মাধ্যমে পরিচিতি পেলে এবং লোকে চিনতে পেরে প্রশংসা শুরু করবে।

অন্যদিকে, আমির কন্যা ইরা থিয়েটার পরিচালক হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেছেন ইতিমধ্যে। ২০১৯ সালে ‘মেডেয়া’ নাটক দিয়ে ডেবিউ করেন তিনি। -হিন্দুস্থান টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন