বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কৈফিয়ত দেওয়ার অনাগ্রহ থেকেই ফেসবুক ছেড়েছেন ন্যান্সি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৩৭ পিএম

সোশ্যাল মিডিয়াটিতে ন্যান্সি নিয়মিত গান ও ব্যক্তিগত খবর ও ছবি শেয়ার করতেন। একাধিকবার লাইভ ভিডিওতে অংশগ্রহণ নিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে সক্রিয় ন্যান্সি বৃহস্পতিবার দুপুরে নিজের ফেসবুক পেজে হঠাৎ জানালেন, আপাতত ভ্যারিফায়েড পেজটি বন্ধ রাখছেন। সংক্ষিপ্ত ওই পোস্টে জনপ্রিয় গায়িকা জানান, অযাচিত কৈফিয়ত দেওয়ার অনাগ্রহ থেকেই এ সিদ্ধান্ত নিয়েছেন। বিকৃত রুচির মানুষ থেকে দূরে নিজের মতো করে থাকতে চান তিনি।

অনুসারীদের উদ্দেশে ন্যান্সি লেখেন, “এই পেজটি আপাতত আর পাবলিশ করে রাখবার প্রয়োজন দেখছি না। যদি কখনো পাবলিশ করি নিশ্চয়ই জানতে পারবেন। আমার জীবন আমি আমার মতো পরিচালনা করতে চাই।”

আরও লেখেন, “অযাচিত কৈফিয়ত দেবার আগ্রহ হারিয়েছি অনেক আগেই। এখন নতুন করে কাউকে জবাবদিহি করার কারণ খুঁজে পাচ্ছি না। দেখেও না দেখার ভান করা স্বভাবে নেই। সত্য বলতে জানি, শুনতেও জানি। মিথ্যুক, খোলস পরা, বিকৃত রুচির মানুষদের কাছ থেকে দূরে থাকাই শ্রেয়। আমি আমার লোকদের নিয়ে আনন্দেই আছি। শত প্রতিকূলতাতেও মনকে কখনো কলুষিত করতে দেইনি, আজও দিবোনা।”

শেষ পোস্টটি দেওয়ার ২০ মিনিটের মধ্যে ন্যান্সির নীল ব্যাজ চিহ্নিত পেজ আনপাবলিশ করা হয়।

সাম্প্রতিক সময়ে গায়ক আসিফ আকবরের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন ‘দ্বিধা’-খ্যাত ন্যান্সি। এ নিয়ে আসিফ নানা সময়ে নিজের পেজে মন্তব্য করেছেন, ন্যান্সিও পাল্টা জবাব দিয়েছেন। বর্তমানে ন্যান্সির হাতে রয়েছে একাধিক গান। প্রকাশের অপেক্ষায় আছে হাবিব ওয়াহিদের সঙ্গে নতুন একটি সিঙ্গেল। এ ছাড়া বাংলা সিনেমার একগুচ্ছ ক্ল্যাসিক গান শোনা যাবে তার কণ্ঠে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন