ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে কম্বল শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫৬ পিএম

নির্বাচনে হেরেও নিজেকে দান অনুদান থেকে বিরত রাখছেন না 'সেবক হেলথ এন্ড এডুকেশন সোসাইটি' এর চেয়ারম্যান নেছারাবাদ উপজেলার সমাজ সেবক কৃষ্ণ কান্ত দাস। প্রতি বছরের ন্যায় এবারও তিনি নিজ অর্থায়নে শীতার্তদের মাঝে তুলে দিলেন ১১০ খানা কম্বল। শুক্রবার বিকেলে উপজেলার নিজ অফিস কক্ষে বসে স্বরূপকাঠি পৌরসভার ১নং ওয়ার্ডের ১১০ জনের মাঝে তিনি ওই কম্বল তুলে দেন।

সমাজ সেবক কৃষ্ণ কান্ত দাস ওই ওয়ার্ড থেকে তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনে স্বরূপকাঠি পৌরসভার ১নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করেছিলেন। তিনি ওয়ার্ডের বিজয়ী প্রার্থীর কাছে ছয় ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন। কৃষ্ণ কান্ত ওই ওয়ার্ডের শিক্ষক বাদল দাসের ছেলে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত বক্তব্যে সমাজ সেবক কৃষ্ণ কান্ত দাস বলেন, তিনি নির্বাচনে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন। তারপরও তিনি মনে করেন, ওয়ার্ডের সবাই তার শুভাকাঙ্ক্ষী। তাই নির্বাচনে তাকে তারা ভোট দেননি তারাও যদি সামাজিক কোন সমস্যায় পড়ে তার দ্ধারপ্রান্ত হন; তাকেও কৃষ্ণ কান্ত সাধ্য অনুযায়ী সাহায্যর হাত বাড়িয়ে দিবেন। তাই কেহ বিপদে পড়ে বিন্দুমাত্র যেন হীন মন্যতায় ভোগে তার কাছে দ্ধিধাবোধ না করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ছাড়াও উপস্থিত ছিলেন সভানেত্রী তনু সোম ও প্রতিষ্ঠানের স্টাফ বৃন্দ।

প্রসঙ্গত, সেবক হেলথ এন্ড এ্যাডুকেশন সোসাইটির চেয়ারম্যান ও সমাজ সেবক কৃষ্ণ কান্ত জীবিকার তাগিদে ব্যবসার পাশাপাশি সর্বদা তিনি গরীব অসহায়দের দান অনুদান দিয়ে থাকেন। তিনি প্রকাশ্য দান অনুদান ছাড়াও গরীব মেধাবী শিক্ষার্থীদের বিভিন্ন সময়ে নানা সাহায্য সহযোগিতা করে থাকেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন